১৭ সেপ্টেম্বর ২০১৯

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় আহত ২০ 

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় আহত ২০  - সংগৃহীত

যশোর- কেশবপুর ভায়া-চুকনগর সড়কের কেশবপুরের মধ্যকুল পেট্রোল পাম্পের পাশে বাস ও ট্রাকের সাথে সংঘর্ষে নারী পুরুষসহ ২০ জন আহত হয়েছে। সংবাদ পেয়ে মনিরামপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা এসে এলাকাবাসীর সহায়তার আহতদের উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করেন। বাকীরা স্থানীয় চিকিৎসা নিয়েছে। এ ঘটনার পর থেকে ড্রাইভার পলাতক রয়েছেন।

যশোর থেকে ছেড়ে আসা যশোর ব- ০৫-০০২৬ বাস কেশবপুর হয়ে সাতক্ষীরা যাওয়ার পথে কেশবপুরের মধ্যকুল পেট্টোল পাম্পের পাশে দাড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এ ঘটনায় বাসের যাত্রীরা মারাত্মক আহত হয়। আহতদের মধ্যে বাসের যাত্রী রেখা বেগম (৪০), আশরাফুল সরদার (৩২), শরিফুল দফাদার (২০), অঞ্জলি দাস (৫৫), উজ্জল দাস (২৮), নূর নাহার (৬৫), নিমাই অধিকারী ( ৫০), রশিদ সরদার (২৫), পারভিন বেগম (৪০), শাওন মোল্লা (২০)। এদের মধ্যে গুরুতর আহত রশিদ সরদার ও নিমাই অধিকারীকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বাসের ড্রাইভারের অসাবধানতা ও বেপরোয়া গতির ফলে এই দুর্ঘটনা হয়েছে বলে যাত্রীরা বলেন।

খবর পেয়ে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহীন ও তদন্ত অফিসার শাহজাহান আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ শেখ আবু শাহীন বলেন, সড়ক দুর্ঘটনায় আহতদের সর্বোচ্চ স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়েছে।


আরো সংবাদ

এখনো গাইডই ভরসা সৃজনশীলে সৌদি তেলক্ষেত্রে হামলার জবাব দিতে প্রস্তুত যুক্তরাষ্ট্র : ট্রাম্প রায়পুরায় অপহরণের ৩ দিন পর নদীতে মিলল শিশুর লাশ ঝিনাইদহে ঘুমন্ত অবস্থায় সাপের কামড়ে ২ ভাইয়ের মৃত্যু কলারোয়ায় চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ নেত্রীসহ ২ জন গ্রেফতার শুধু নামেই দ্বিতীয় শ্রেণীর পদমর্যাদা প্রাথমিকের প্রধান শিক্ষকদের শ্রীপুরে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়, শোভনকে জারিন সৌদি তেল স্থাপনায় হামলার পর মধ্যপ্রাচ্যে আরেকটি যুদ্ধ আসন্ন? কিশোর গ্যাং : যেভাবে গড়ে ওঠে দুর্ধর্ষ কিশোর অপরাধীদের দল সৌদিতে ড্রোন হামলা : বিনা প্রমাণে কাউকে দোষারোপ না করতে চীনের আহ্বান

সকল