২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় আহত ২০ 

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় আহত ২০  - সংগৃহীত

যশোর- কেশবপুর ভায়া-চুকনগর সড়কের কেশবপুরের মধ্যকুল পেট্রোল পাম্পের পাশে বাস ও ট্রাকের সাথে সংঘর্ষে নারী পুরুষসহ ২০ জন আহত হয়েছে। সংবাদ পেয়ে মনিরামপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা এসে এলাকাবাসীর সহায়তার আহতদের উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করেন। বাকীরা স্থানীয় চিকিৎসা নিয়েছে। এ ঘটনার পর থেকে ড্রাইভার পলাতক রয়েছেন।

যশোর থেকে ছেড়ে আসা যশোর ব- ০৫-০০২৬ বাস কেশবপুর হয়ে সাতক্ষীরা যাওয়ার পথে কেশবপুরের মধ্যকুল পেট্টোল পাম্পের পাশে দাড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এ ঘটনায় বাসের যাত্রীরা মারাত্মক আহত হয়। আহতদের মধ্যে বাসের যাত্রী রেখা বেগম (৪০), আশরাফুল সরদার (৩২), শরিফুল দফাদার (২০), অঞ্জলি দাস (৫৫), উজ্জল দাস (২৮), নূর নাহার (৬৫), নিমাই অধিকারী ( ৫০), রশিদ সরদার (২৫), পারভিন বেগম (৪০), শাওন মোল্লা (২০)। এদের মধ্যে গুরুতর আহত রশিদ সরদার ও নিমাই অধিকারীকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বাসের ড্রাইভারের অসাবধানতা ও বেপরোয়া গতির ফলে এই দুর্ঘটনা হয়েছে বলে যাত্রীরা বলেন।

খবর পেয়ে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহীন ও তদন্ত অফিসার শাহজাহান আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ শেখ আবু শাহীন বলেন, সড়ক দুর্ঘটনায় আহতদের সর্বোচ্চ স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল