২৩ সেপ্টেম্বর ২০১৮
খুলনা-৪ আসনের উপ-নির্বাচন

আ’লীগ প্রার্থী সালাম মুর্শেদী এমপি নির্বাচিত

-

খুলনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিশিষ্ট শিল্পপতি ও সাবেক কৃতী ফুটবলার আব্দুস সালাম মুর্শেদী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার বিকাল ৫টায় খুলনা বিভাগীয় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও খুলনা-৪ আসনের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুচ আলী আনুষ্ঠানিক এ ঘোষণা দেন।

এর আগে উপ-নির্বাচনের রিটার্নিং অফিসারের দপ্তর থেকে তিনজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। এরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুস সালাম মুর্শেদী, জাতীয় পার্টির এস এম আনিসুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী সাবেক সেনা কর্মকর্তা মেজর ডা. শেখ হাবিবুর রহমান। তবে সালাম মুর্শেদী ছাড়া অন্য কোন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেননি। গতকাল ছিল প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। তাই অন্য কোন প্রার্থী না থাকা এবং বিকাল ৫টা পর্যন্ত সালাম মুর্শেদী তার প্রার্থীতা প্রত্যাহার না করায় সালাম মুর্শেদীকেই সংসদ সদস্য হিসেবে ঘোষণা দেন নির্বাচন কমিশন।

উল্লেখ্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে খুলনা-৪ (রূপসা-দিঘলিয়া-তেরখাদা) আসনটি শূন্য ঘোষণা করা হয়। এ আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো আগামী ২০ সেপ্টেম্বর।


আরো সংবাদ