১৬ জুলাই ২০১৯

ঝিনাইদহে আওয়ামী লীগের দুগ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে বাড়ী ভাংচুর

-

ঝিনাইদহে সদর উপজেলার পোড়াহটি ইউনিয়নের হীরাডাঙ্গা-সুড়োপাড়ায় আওয়ামী লীগের দুগ্রুপের আদিপত্য বিস্তার নিয়ে ৭টি বাড়ী-ঘর ভাংচুর হয়েছে। এসময় দুই গ্রামের ১৫জন আহত হয়েছে। আহতরা হলো- হীরাডাঙ্গা গ্রামের ইজাল হোসেন (২৫), বকুল হোসেন (৩০), হাসান আলী (২৫), রাশেদ আলী (৩৫), আব্দুল মালেখ (৪৫), তৈয়ব আলী (৩০), আব্দুর রাজ্জাক (২৫), রিয়াজ হোসেন (১৫), টিপু মন্ডল (৪০), আলমগীর হোসেন (৩০) ও মাহ্ফুজুর রহমান (২৩) সহ ১৫ জন।

স্থানীয়রা জানায়, পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও থানা যুবলীগের আহ্বায়ক ইব্রাহিম খলিল রাজা’র মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার রাতে একটি বিদ্যুতের মিটারকে কেন্দ্র করে উভয় গ্রুপের মধ্যে কথাকাটি হয়। শনিবার সকালে উভয় গ্রুপ ঢাল সড়কি নিয়ে মিলিত হয়। এতে কমপক্ষে ১৫ জন আহত হয়। পরে হীরাডাঙ্গা গ্রামে ৪টি ও সুড়োপাড়া গ্রামে ৩টি বাড়ী ভাংচুর হয়। আহতদের ১০ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, খবর পেয়ে পুলিশ হীরাডাঙ্গা গ্রামে যায়। বর্তমানে পরিবেশ শান্ত রয়েছেও বলে তিনি জানান।


আরো সংবাদ

বেসরকারি টিটিসি শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে স্মারকলিপি কলেজ শিক্ষার্থীদের শতাধিক মোবাইল জব্দ : পরে আগুন ধর্ষণসহ নির্যাতিতদের পাশে দাঁড়াতে বিএনপির কমিটি রাজধানীতে ট্রেন দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের কাল এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ এরশাদের মৃত্যুতে ড. ইউনূসের শোক ক্ষমতার অপব্যবহার করবেন না : রাষ্ট্রপতি ধর্মপ্রতিমন্ত্রীর নেতৃত্বে ১০ সদস্যের হজ প্রতিনিধিদল সৌদি আরব যাচ্ছেন

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi