২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফলের ভেতর থেকে ফেন্সিডিল উদ্ধার

-

নড়াইল-যশোর সড়কের সীতারামপুর এলাকা থেকে দুু’টি ফলের ব্যাগ থেকে ৭০ বোতল ফেন্সিডিলসহ এক মাদককারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। আজ শুক্রবার সকাল ১০টার দিকে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম।

এর আগে সকাল ৮টার দিকে নড়াইলের সীতারামপুর এলাকা থেকে ইয়াকুব মোল্যাকে(২৮) ৭০ বোতল ফেনসিডিলসহ আটক করে পুলিশ। ইয়াকুব নড়াইল সদরের ফেদী গ্রামের দাউদ মোল্যার ছেলে। ডিবি পুলিশের ওসি আশিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ এ অভিযানে অংশ নেন।

এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। ইয়াকুব ৪ হাজার টাকার বিনিময়ে যশোরের বসুন্দিয়া এলাকা থেকে অভিনব কায়দায় আপেল ও বেদানা ফলের ভেতরে ফেনসিডিলগুলো নড়াইলে নিয়ে আসছিল বলে সাংবাদিকদের জানিয়েছেন তিনি। ইয়াকুব ভাড়ায় মোটরসাইকেল চালান।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে আটক করেছে ডিবি পুলিশ। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ

সকল