২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় মেঘনা তেল ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত ২

-

খুলনায় রাষ্ট্রায়ত্ব মেঘনা তেল ডিপোতে আজ সোমবার ভয়াবহ অগ্নিকাণ্ড হয়েছে। এতে দু'জন নিহত এবং সাতজন আহত হয়েছেন। বেলা পৌনে ১১টার দিকে নগরীর খালিশপুরের কাশিপুরস্থ তেল ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় দু'জন মারা গেছেন। নিহত রাজু (২২) ও কামাল শরীফের লাশ খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

আহতদের মধ্যে ছয়জনের নাম জানা গেছে। তারা হলেন মোজাম্মেল হক (৩৫), আব্দুল ওহাব (৪৫), আনোয়ার হোসেন (৪০), অনু (২৫), ইসমাইল (৫৫), রুবেল (২৬)। আহতদের চারজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরদার মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ও আহতদের উদ্ধার এবং আগুন নিয়ন্ত্রণে কাজ চলছে। তবে, প্রাথমিকভাবে নিহত ও আহতদের সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

ট্যাংলরি শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক এনাম মুন্সি জানান, ডিপো থেকে ডিজেল ও অকটেন গাড়িতে লোড দেয়ার সময় হঠাৎ করেই বিষ্ফোরণ ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মুহূর্তে আগুন চারপাশে ছড়িয়ে যায়।


আরো সংবাদ



premium cement