২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঠিক থাকলে ফুলেল শুভেচ্ছা, না থাকলে জরিমানা

-

চালক ও যানবাহনের সব ধরণের কাগজপত্র ঠিক থাকলে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়েছে। আর কাগজপত্র না থাকলে জরিমানা করা হয়েছে। গত দু’দিনে নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল গোলচত্বর, নড়াইল-লোহাগড়া সড়কের মালিবাগ মোড়সহ বিভিন্ন এলাকায় এমন চিত্র দেখা গেছে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম নিজে উপস্থিত থেকে সব ধরণের যানবাহনের কাগজপত্র যাচাই করেন। এ সময় মোটরসাইকেল, যাত্রীবাহী বাস, মাইক্রোবাস, কারসহ বিভিন্ন ধরণের যানবাহন এবং চালকের কাগজপত্র যাচাই করা হয়। এ কাজে পুলিশের পাশাপাশি স্কাউট সদস্যরা সহযোগিতা করেন।

সব ধরণের কাগজপত্র ঠিকঠাক থাকলে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন চালক ও আরোহীদের ফুলেল শুভেচ্ছা জানান। আর কাগজপত্র ঠিক না থাকলে জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান, নির্বাহী ম্যাজিস্ট্রেট, নড়াইল থানার ওসি আনোয়ার হোসেন, ট্রাফিক সার্জেন্ট জিয়াদসহ পুলিশ কর্মকর্তারা। এদিকে সহকারী পুলিশ সুপার (সদর) জালাল উদ্দিনের উপস্থিতিতেও নড়াইল-লোহাগড়া সড়কের মালিবাগ মোড়ে চালক ও যানবাহনের কাগজপত্র যাচাই করে চালকদের ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। বিভিন্ন যানবাহনের চালকেরা জানান, ট্রাফিক আইন সম্পর্কে জনসচেতনতা সৃষ্টিতে প্রতিদিনই তৎপরত আছেন নড়াইলের পুলিশ কর্মকর্তারা।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, 'নিরাপদ সড়ক; নিরাপদ নড়াইল' লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। এ লক্ষ্যে জনসচেতনতা সৃষ্টি করা হয়েছে; এখনো কাজ চলছে। নড়াইলে হেলমেট পরে মোটরসাইকেল চালানোর অভ্যাস তৈরি হয়েছে। এ পর্যন্ত প্রায় ৮০০ মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল