১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় ২০ দলের সভা : চূড়ান্ত আন্দোলনের প্রস্ততির আহবান

-

খুলনায় ২০ দলীয় জোটের সভায় নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর পুলিশ ও শাসক দলীয় সন্ত্রাসীদের হামলার নিন্দা জানানো হয়েছে। এছাড়া মন্ত্রীসভায় পাশ হওয়া সড়ক পরিবহন আইন-২০১৮ জনগনের নিরাপত্তা নিশ্চিত করার পরিবর্তে পরিবহন শ্রমিকদের রক্ষাকবচ হিসেবে ব্যবহৃত হবে অভিযোগ করে তা প্রত্যাখ্যান এবং জনস্বার্থে সংশোধিত আইন প্রণয়নের দাবি জানানো হয়।
সাংবাদিকদের ওপর নারকীয় হামলা, তথ্য মন্ত্রণালয় কর্তৃক গণমাধ্যমের ওপর সেন্সরশীপ আরোপ ও ৫৭ ধারার অপব্যবহারের মাধ্যমে গণহারে মামলা এবং আন্দোলন সম্পৃক্তদের গ্রেফতার করে রিমান্ডে নেয়ার নিন্দা জানিয়ে অবৈধ অনির্বাচিত ফ্যাসিবাদী শাসনের অবসানকল্পে এবং গণতান্ত্রিক শাসন ব্যবস্থা ফিরিয়ে আনতে চূড়ান্ত ও কঠোর আন্দোলনের প্রস্ততি নিতে জোটের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহবান জানানো হয়।
বুধবার নগরীর কে ডি ঘোষ রোডে বিএনপি কার্যালয়ে ২০ দলীয় জোটের মহানগর কমিটির এসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি ও মহানগর ২০ দলীয় জোটের সমন্বয়ক নজরুল ইসলাম মঞ্জু।
সভায় উপস্থিত ছিলেন বিজেপি সভাপতি অ্যাড. লতিফুর রহমান লাবু, জেপি (জাফর) সভাপতি মোস্তফা কামাল, জামায়াতের সেক্রেটারি অধ্যাপক মাহফুজুর রহমান, খেলাফত মজলিসের সেক্রেটারি মাওলানা নাসিরউদ্দিন, বিজেপির সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন সেন্টু, জামায়াতের সহকারি সেক্রেটারি খান গোলাম রসুল, খেলাফত মজলিসের সহকারি সেক্রেটারি হাফেজ শফিকুর রহমান, মুসলিম লীগের অফিস সেক্রেটারি মোঃ দাউদ ইসলাম, বিএনপি নেতা সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, অ্যাড. বজলুর রহমান, জাফরউল্লাহ খান সাচ্চু, সিরাজুল ইসলাম, স ম আব্দুর রহমান, শাহজালাল বাবলু, অ্যাড. ফজলে হালিম লিটন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, মাহবুব কায়সার, সিরাজুল হক নান্নু, ইকবাল হোসেন খোকন, আসাদুজ্জামান মুরাদ, শাহিনুল ইসলাম পাখী, শফিকুল আলম তুহিন, মহিবুজ্জামান কচি, এহতেশামুল হক শাওন, শামসুজ্জামান চঞ্চল ও নাজিরউদ্দিন আহমেদ নান্নু।


আরো সংবাদ



premium cement