১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

যশোরে বৃদ্ধকে গলা কেটে হত্যার অভিযোগ

-

বুধবার ভোররাতে বাঘারপাড়ায় তফসির মোল্যা (৭৫) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করা হচ্ছে। বসতবাড়িতেই তাকে গরা কেটে হত্যা করা হয়।
নিহতের পরিবারের অভিযোগ,মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত ‘রাজাকার’ আমজাদ হোসেনের মামলায় সাক্ষ্যদান সংক্রান্ত ঘটনায় তাকে খুন করা হয়েছে।
পুলিশ হত্যাকান্ডে তদন্ত শরু করছে। নিহতের চাচাতোভাই এবং মানবতাবিরোধী মামলায় অভিযুক্ত ‘রাজাকার’ আমজাদ হোসেনের মামলার সাক্ষী ইয়াহহিয়া রহমান জানান, মামলায় সাক্ষ্য দিতে নিষেধ করে আমজাদেও ছেলে খোকন ও তার বাহিনী। তারা শাসায়, ‘যদি সাক্ষ্য থেকে না ফিরে আসেন, তাহলে তার বংশে বাদী হওয়ার মতো কাউকে রাখা হবে না।‘
কিন্তু তিনি সিদ্ধান্তে অবিচল থাকায় তার ভাইকে নৃশংসভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাতে তার ভাই তফসির বাঘারপাড়া উপজেলার প্রেমচারা গ্রামের নিজবাড়ির বারান্দায় ঘুমিয়ে ছিলেন। ভোররাতে সন্ত্রাসীরা তাকে গলা কেটে হত্যা করে। এ হত্যাকান্ডে খোকন ও তার বাহিনীর সদস্য জাহিদুল, টুটুল ম-ল, জুলফিকার, মানিক, আলম, আশিক, শহিদুল, মনির, তোরাব জড়িত বলে তিনি অভিযোগ করেন্।
তিনি আরো জানান, কয়েকমাস আগেও তারা ভাই খালেক ও ভাইপো জহিরকে দুই দফা ব্যাপক মারধর করে। তারা হাসপাতাল থেকে চিকিৎসাও নিয়েছেন।
বাঘারপাড়া থানার ওসি মনিরুল আলম বলেন, ‘সকালে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা কেনো এই হত্যাকা-টি ঘটিয়েছে- সে বিষয়ে আমরা গুরুত্ব দিয়ে অনুসন্ধান কাজ শুরু করেছি।


আরো সংবাদ



premium cement