২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নড়াইল থেকে যশোরের সার ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

-

অপহরণের পাঁচদিন পর যশোরের জামদিয়া বাজারের সার ব্যবসায়ী তরিকুল ইসলামের (২৮) গুলিবিদ্ধ লাশ নড়াইলের দুর্বাজুড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার সকাল ৮টার দিকে নড়াইল-যশোর সড়কের দুর্বাজুড়ি থেকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তরিকুল যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়া এলাকার মিজানুর রহমান বিশ্বাসের ছেলে। তরিকুল বাঘারপাড়া উপজেলা যুবলীগ নেতা বলেও জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নড়াইল-যশোর সড়কের পাশে দুর্বাজুড়ি এলাকায় একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন এলাকাবাসী। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। লাশের শরীরে গুলির চিহ্ন রয়েছে।

এদিকে তরিকুলের চাচা ওমর আলী বিশ্বাস জানান, গত শুক্রবার সন্ধ্যার সময় সাদা পোশাকে পুলিশ পরিচয়ে জামদিয়া হাটখোলা বাজারে তরিকুলের সারের দোকান থেকে তাকে অপরহরণ করে। পরে বাঘারপাড়া থানা পুলিশকে অবগত করা হয়।

এদিকে নড়াইল থানার ওসি আনোায়ার হোসেন জানান, দুর্বৃত্তদের অপহরণের পাঁচদিন পর যশোরের জামদিয়া বাজারের সার ব্যবসায়ী তরিকুল ইসলামের গুলিবিদ্ধ লাশ আজ সকালে নড়াইলের দুর্বাজুড়ি থেকে উদ্ধার করা হয়েছে। তরিকুলের কানের কাছে গুলির চিহ্ন রয়েছে। এ হত্যাকাণ্ডের বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement