১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নড়াইলে ব্যাংক ডাকাতির পরিকল্পনাকারী গ্রেফতার

ডাকাতির মূল পরিকল্পনাকারী হাফিজুর রহমান - ছবি: নয়া দিগন্ত

নড়াইল সদরের মাইজপাড়ায় গ্রামীণ ব্যাংক ডাকাতির পরিকল্পনাকারী সদ্যি এইচএসসি পাস করা হাফিজুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৩ জুলাই) সকালে মাইজপাড়া বাজার থেকে হাফিজুরকে গ্রেফতারের পর দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

হাফিজুর নড়াইল সদরের দেবীপুর গ্রামের ছাক্কার মোল্লার ছেলে এবং এ বছর ঢাকার মোহাম্মদপুরের আলহাজ মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে জিপিএ ৪ দশমিক ৭৮ পেয়ে এইচএসসি পাস করেছে।

এএসআই আনিসুজ্জামান জানান, গত ৮ এপ্রিল রাতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইয়াছিন ঢালীকে (২১) গ্রেফতার করে পুলিশ। ইয়াছিন নড়াইল সদরের দেবীপুর গ্রামের কুটি মিয়া ঢালীর ছেলে এবং ঢাকার আলহাজ মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। ইয়াছিন সম্পর্কে হাফিজুরের আপন ফুপাতো ভাই। ইয়াছিন ঢালী ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দিতে জানিয়েছেন, ব্যাংক ডাকাতির পরিকল্পনাকারী তার মামাতো ভাই হাফিজুর রহমান।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ২২ জানুয়ারি বিকেলে গ্রামীণ ব্যাংক মাইজপাড়া শাখায় অস্ত্রসহ ঢুকে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের অস্ত্রের মুখে পণবন্দী করে টাকা, মোবাইল ফোনসহ দুইটি মোটরসাইকেল ডাকাতি করে। এতে ইয়াছিনসহ ছয়জন জড়িত ছিলেন। ব্যাংক এলাকার একটি দোকানের সিসিটিভির ভিডিও দেখে ডাকাতির ঘটনায় জড়িত ছয়জনকে সনাক্ত করে পুলিশ।

এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের হয়। পরবর্তীতে গোপালগঞ্জের কাশিয়ানী এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, সদরের মাইজপাড়ায় গ্রামীণ ব্যাংক ডাকাতির ঘটনায় এ পর্যন্ত দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল