২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

যশোর অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার

-

সোমবার সকালে যশোর সদর উপজেলার বারীনগর-মথুরাপুর মাঠপাড়া এলাকায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাত দুই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। নিহত দুইজনের মধ্যে একজনের মাথাবিহীন শরীর উদ্ধার করেছে রেল পুলিশ (জিআরপি)।

পুলিশের ধারণা, কেউ এই দুইজনকে হত্যার পর রেল লাইনের ওপরে ফেলে গেছে। ভোরে খুলনামুখী কোনো ট্রেনে কাটা পড়ার কারণে এই অবস্থার সৃষ্টি হয়েছে

যশোর জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই মনির হোসেন জানান, সকাল ছয়টার দিকে হৈবতপুর ইউপি সদস্য শাহজাহান তাকে জানান যে, রেললাইনের ধারে দুজনের ছিন্ন-ভিন্ন লাশ পড়ে রয়েছে। খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে, তাদের হত্যা করে লাশ দুটি রেললাইনের পরে ফেলে যাওয়া হয়েছে। এতে একজনের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন এবং অপরজনের শরীর থেকে হাত-পা বিচ্ছিন্ন এবং মগজ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এদের একজনের পরনে জিন্সের প্যান্ট এবং অপরজনের পরনে সাদা চেক লুঙি রয়েছে। তাদের বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে বলে ধারণা করা হচ্ছে।

লাশ দুটো উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে আনার প্রস্তুতি চলছে বলে জানান রেল পুলিশের এসআই মনির হোসেন।

যোগাযোগ করা হলে যশোর কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসান জানান, সকালে তিনি খবর পেয়েছেন রেললাইনের ধারে ট্রেনে কাটা অজ্ঞাত দুটি লাশ রয়েছে। বিষয়টি তিনি তখনই খুলনা জিআরপি-কে জানিয়েছেন ।

 


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী

সকল