২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বৈদ্যুতিক মিস্ত্রিকে কুপিয়ে হত্যা: আটক ২

নিহত রাজন - ছবি: নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আসমানখালী বাজারে রাজন (২৮) নামে এক বৈদ্যুতিক মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাত ৯টার দিকে আসমানখালী বাজারের অদূরে টাওয়ার মোড়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত রাজন উপজেলার মোচাইনগর গ্রামের সোনা মিয়ার ছেলে। পূর্ব বিরোধের জের ধরে ৫/৬ জনের দূর্বৃত্ত এ হত্যাকাণ্ড ঘটায় বলে জানিয়েছে স্থানীয়রা। ঘটনার পর হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে নায়ক মিয়া ও ফিরোজ শেখ নামে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার রাতে আসমানখালী বাজার থেকে রাজন আলমসাধু যোগে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে নান্দবার গ্রামের নতুন মসজিদের কাছে পৌঁছলে ৫/৬ জনের মুখোশধারী দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে রাজনকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

হত্যা নিশ্চিত করে হামলাকারীরা পালিয়ে যায়। নিহতের লাশ উদ্ধার করে ময়না চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়েছে। এ নিয়ে দুই দিনের ব্যবধানে আলমডাঙ্গায় দুইজন খুন হলো।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার কলিম উল্লাহ ( সদর সার্কেল ) জানান, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। প্রত্যক্ষদর্শীদের বর্ণনামতে দুইজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement