২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ব্যবসায়ী খুন

-

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার হোসেনপুর গ্রামের মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত হাসিবুল ইসলাম আলমডাঙ্গা উপজেলার আইলহাস গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

আলমডাঙ্গার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, শুক্রবার রাত ৯ টার দিকে হাসিবুল তার নিজ মুদি দোকান বন্ধ করে বাড়ি যায়। পরে এক ব্যক্তির ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর থেকে নিখোঁজ ছিলো সে। রাতে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে।

এক পর্যায়ে শনিবার বেলা ১২ টার দিকে হোসেনপুর গ্রামের মাঠে হাসিবুলের ক্ষতবিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হত্যার রহস্য উন্মোচনে পুলিশ কাজ শুরু করেছে বলে জানা গেছে।

 


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল