১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কুষ্টিয়ার ভেড়ামারায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

-

কুষ্টিয়ার ভেডামারা উপজেলায় পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' শামসুদ্দিন শ্যাম (৩৮) নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৫শ পিস ইয়াবা, একটি ওয়ান শুট্যারগান, দুই রাউন্ড গুলি, দু'টি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় পুলিশের তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

শুক্রবার (২০ জুলাই) দিনগত মধ্যরাত ৩ টার দিকে উপজেলার বাঁকাপুলের কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত শ্যাম ভেডামারা ক্ষেমিরদিয়াড় এলাকার মৃত তোবারক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ভেড়ামারা থানায় আটটি মাদকের মামলা রয়েছে বলে পুলিশ দাবি করেছে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে ভেড়ামারা বাঁকাপুল চরদামুকদিয়া এলাকায় একদল মাদক বিক্রেতা মাদক কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা গুলি ছোড়েন। এতে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায় উভয়ের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় শ্যাম নামে এক ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাতেই নিহত শ্যামকে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়।

 


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল