২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নড়াইলে মাদক কারবারিসহ আটক ৩৬

-

নড়াইলে পুলিশের বিশেষ অভিযানে আট মাদক কারবারিসহ ৩৬ জনকে আটক করা হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার (২১ জুলাই) সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে সদর উপজেলায় ১০, লোহাগড়ায় ১৫, কালিয়া ৬ ও নড়াগাতিতে ৫ জন রয়েছে। এ সময় আট মাদক কারবারির কাছ থেকে ৩৩ পিস ইয়াবা ও ৫৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, মাদকবিরোধী অভিযান একটি চলমান প্রক্রিয়া। মাদকের করাল থাবা জাতিকে গ্রাস করতে যাচ্ছিল। এটি বন্ধ করার জন্য পুলিশ সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। মাদককে আমরা অবশ্যই নিয়ন্ত্রণ করব, নির্মূল করব। এ ব্যাপারে সবার সহযোগিতা প্রয়োজন।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল