২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বেনাপোলে স্বর্ণ, রুপি ও টাকাসহ দুই ভারতীয় আটক 

-

বেনাপোলে স্বর্ন, রুপি ও টাকাসহ দুই ভারতীয়কে আটক করেছে বিজিবি, যারা একটি পরিবহনে করে বাংলাদেশ থেকে দেশে ফেরত যাচ্ছিলেন।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ আরিফুল হক জানান, শুক্রবার সকাল ৯ টার দিকে বেনাপোলের আমড়াখালী বিজিবি চেকপোষ্টে বেনাপোলগামী 'সোহাগ পরিবহনের' একটি বাস তল্লাশী করে তাদেরকে আটক করা হয়।

আটকরা হচ্ছেন, কলকাতার সোনাপুর থানার জগদিপোতা গ্রামের হিরা চাওরের ছেলে সুজির চাও (৩৫) ও কলকাতার হাওড়া থানার আইসি বসু রোড এলাকার রামপ্রসাদের ছেলে সদানন্দ (৫৫)।

বিজিব কোম্পানী কমান্ডার জানান, 'ঢাকা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী একটি পরিবহনে কয়েকজন সোনা পাচারকারী সোনার একটি চালান নিয়ে ভারতে যাবে' গোপন এমন সংবাদে বিজিবির টহলদল ওই পরিবহনে তল্লাশী চালিয়ে তাদেরকে আটক করে।

পরে তাদের দেহ ও ব্যাগ তল্লাশী করে ৪৫০ গ্রাম স্বর্ণ, ২ হাজার ৬৩০ ভারতীয় রুপি এবং ২৫ হাজার ২২০ বাংলাদেশী টাকা পাওয়া যায়।

আটককৃত স্বর্ণ, রুপি ও টাকাসহ আনুমানিক মূল্য ১৯ লাখ ৬৩ হাজার ৩৭৬ টাকা বলে জানান আরিফুল।

বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোস্টের কমান্ডার সুবেদার মিজানুর রহমান বলেন, স্বর্ন, রুপি ও টাকাসহ ভারতীয় দুই নাগরিককে  বেনাপোল বন্দর থানায় সোপর্দ করা হয়েছে ।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল