২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় পুলিশি বাধায় বিএনপির বিক্ষোভ

-

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে চুয়াডাঙ্গায় বিএনপি বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে। শুক্রবার বেলা ১১টায় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে বিএনপির একাংশের নেতা কর্মিরা মিছিল বের করতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে তারা সেখানেই বিক্ষোভ সমাবেশ করে। সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ওয়াহেদুজ্জামান বুলা।

অপরদিকে সাহিত্য পরিষদ চত্বর থেকে বিএনপির অপর একটি অংশ বিক্ষোভ মিছির বের করতে গেলে পুলিশ বাধা দেয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শরিফুজ্জামান শরিফ।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল