২২ ফেব্রুয়ারি ২০১৯

ঝিনাইদহে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

-

ঝিনাইদহে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে আন্তঃজেলা ডাকাত দলের সরদার আমিরুল ইসলাম ওরফে পচা (৪৩) নিহত হয়েছে । এ ঘটনায় তিনজন র‌্যাব সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি ডবল ব্যারেল ওয়ান শুটার গানসহ দুই রাউন্ড গুলি।

গতকাল মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটেছে। র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানী কমান্ডার এএসপি গোলাম মোর্শেদ এ খবর নিশ্চিত করেছেন।

কোম্পানি কমান্ডার জানিয়েছেন, ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার গুড়পাড়া-ভাতুড়িয়া সড়কে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল সেখানে যায়। এ সময় ডাকাত দলের সদস্যরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়।

অন্তত কুড়ি মিনিট উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় চলে বলে জানান কোম্পানি কমান্ডার।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে গুলি বিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে হরিনাকুন্ডু উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে মারা যায় সে।

ঘটনাস্থল থেকে ডবল ব্যারেল ওয়ান শুটার গানসহ দুই রাউন্ড গুলি ও একটি হাসুয়া পাওয়ার দাবি করেছেন র‌্যাবের এ কর্মকর্তা।

নিহত ব্যক্তি হরিণাকুন্ডু উপজেলার ভায়না গ্রামের রহিম বক্সের ছেলে আমিরুল ইসলাম পচা। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় খুন, অপহরণ, চাঁদাবাজির ১৩টি বেশি মামলা রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন, নিহত অমিরুল ইসলাম ওরফে পচা এলাকার মূর্তিমান আতঙ্ক ছিলেন। তার নিজের নামে এলাকায় একটি অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছিলেন তিনি। এর আগের কয়েক দফায় পুলিশের হাতে ধরা পড়েলেও কিছুই হয়নি তার- এমন তথ্য জানান স্থানীয়রা।


আরো সংবাদ

সিরিয়ায় কিছু মার্কিন সৈন্য থাকবে : হোয়াইট হাউস চকবাজারের আগুন ছড়ায় কেমিক্যালের কারণে : ডিএসসিসি তদন্ত কমিটি গণশুনানির উদ্দেশ্য সংবিধানের প্রতি শ্রদ্ধা জানানো : ড. কামাল ‘খুব মুসলিম দরদি হয়েছিস? ভারতমাতা কি জয় বল্!’ কাশ্মিরিদের দায়িত্ব নিতে হবে ১০ রাজ্য সরকার ও কেন্দ্রকে : ভারতীয় সুপ্রিম কোর্ট সার্জিক্যাল স্ট্রাইকের মূল হোতাকে নিয়ে কী করছে কংগ্রেস? রাজবাড়ীতে অগ্নিকাণ্ডে ৫টি দোকান পুড়ে ছাই ভারতের বিপক্ষে পাকিস্তানের যুদ্ধ প্রস্তুতি শুরু? বাদ জুমা দেশের সব মসজিদে বিশেষ মোনাজাতের আহ্বান পাকিস্তানের শুটারদের ভিসা না দেয়ায় অলিম্পিকের নিষেধাজ্ঞার মুখে ভারত গণমৃত্যু তদন্তে দেশে সুনির্দিষ্ট ব্যবস্থা নেই

সকল




Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme