২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

নিহত রতনের স্বজনদের আহাজারি -

যশোরের চৌগাছায় কথিত বন্দুকযুদ্ধে রতন হোসেন (২৯) নামের এক যুবক নিহত হয়েছে। তিনি উপজেলার দীঘলসিংগা গ্রামের আবু বক্করের ছেলে।

বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ঘটনাটি ঘটেছে চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া পুটিমারি বিল নামক স্থানে।

চৌগাছা থানার ওসি খন্দকার শামিম উদ্দীন বলেন, রাত আনুমানিক আড়াইটার দিকে খবর পায় চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া পুটিমারির বিল নামক স্থানে দু’দল সন্ত্রাসীর মধ্যে প্রচণ্ড গোলাগুলি হচ্ছে। পুলিশের টহলদল ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় সেখান থেকে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে পুলিশ। মারাত্মক আহত ব্যক্তিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে তার লাশ সে হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও এক প্যাকেট ইয়াবা উদ্ধার হয়েছে।

এদিকে নিহতের মা ফরিদা বেগম জানিয়েছেন, তিনি ছেলেকে না পেয়ে রাতেই চৌগাছা থানায় যান ছেলে নিখোঁজ হয়েছে মর্মে সাধারণ ডায়েরি করার জন্য।

বাবা আবু বক্কর সিদ্দীক জানান, ‘রতন বৃহস্পতিবার দুপুরে পাওনা টাকা আদায়ের জন্য মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বের হয়। বিকাল পাঁচটার দিক থেকেই ছেলের মোবাইল ফোনে রিং দিলে রিসিভ হচ্ছিল না। সন্ধ্যার সময়ও সে বাড়িতে ফিরে না আসায় নিকট আত্মীয় ও পরিচিত স্বজনদের নিকট খোঁজ-খবর করতে থাকি। শুক্রবার ভোরে আমাদের একজন পরিচত লোক যশোর সদর হাসপাতাল থেকে জানায় হাসপাতাল মর্গে রতনের মতো দেখতে একজনের লাশ রয়েছে। পরে সেখানে গিয়ে আমরা ছেলের লাশ সনাক্ত করি।’

রতনের প্রতিবেশিরা জানান, সে অনেক আগে টুকটাক মাদকের ব্যবসা করতো। কিন্তু বর্তমানে সে মাদক ব্যবসা ছেড়ে বাড়িতে পাতিহাঁস পালন ও ইলেট্রনিক মেকানিকের কাজ করতো।


আরো সংবাদ



premium cement