২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বেনাপোলের পুটখালী সীমান্তে শিশুসহ ১২ নারীপুরুষ আটক

-

অবৈধভাবে ভারতে যাওয়ার সময় বুধবার রাতে বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে শিশুসহ ১২ নারী পুরুষ কে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারিনি তারা। আটককৃতদের বাড়ি যশোর, নড়াইল ও খুলনা জেলার বিভিন্ন এলাকায়।বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেশ কিছু নারী-পুরুষ ও শিশু অবৈধভাবে ভারতে যাওয়ার জন্য পুটখালী গ্রামের একটি একটি বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ৫ জন পুরুষ, ৫ জন নারী ও ২ জন শিশু আটক করে।
বেনাপোল পুটখালী বিজিবি কোম্পানি সদরের কমান্ডার সুবেদার মুন্সি লাবলুর রহমান ১২ জন নারী-পুরুষ ও শিশু আটকের বিষয়টি নিশ্চিত করে জানান অবৈধ অনপ্রবেশ আইনে মামলা দিয়ে আটককৃতদের এব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল