২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় উপজেলা বিএনপি সভাপতিসহ ২৬ নেতাকর্মী জেলে

-

যশোরের চৌগাছায় উপজেলা বিএনপি সভাপতি জহুরুল ইসলাম ও পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র সেলিম রেজা আওলিয়ারসহ মোট ২৬ নেতাকর্মীকে জেলে হাজতে পাঠিয়েছে আদালত।

গত ১ জুন চৌগাছা থানা পুলিশের উপ-পরিদর্শক কাউছার আলম বাদি হয়ে উপজেলা বিএনপি সভাপতি জহুরুল ইসলাম ও পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র সেলিম রেজা আওলিয়ারসহ মোট ২৬ নেতাকর্মীর নাম উল্লেখ করে একটি নাশকতা মামালা দায়ের করেন।

এ মামলার সব আসামি উচ্চ আদালতে হাজির হয়ে সাত সপ্তাহের জামিন আবেদন করেন। আদালত তাদেরকে চার সপ্তাহের জামিন মুঞ্জুর করেন। ১ জুলাই তাদের জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ সোমবার চৌগাছা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়ে দেন।

মামলার অন্য আসামিরা হলেন স্বরূপদাহ ইউনিয়ন বিএনপির সেক্রেটারি মাস্টার শহিদুল ইসলাম, স্বরূপদাহ ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ডাক্তার আমিনুর রহমান, ফসিউজ্জামান লোটন, উপজেলা যুবদলের সাধারণ স¤পাদক সোহরাব হোসেন, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ স¤পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, পুড়াপাড়া গ্রামের বিএনপি নেতা মুছা মিয়া, কর্মী মিজানুর রহমান, স্বরূপদাহ ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য জহুরুল ইসলাম বাবু, স্বরূপদাহ গ্রামের বিএনপি কর্মী আব্দুর রাজ্জাক, কদমতলা গ্রামের বিএনপি নেতা বদর উদ্দিন, খড়িঞ্চা গ্রামের বিএনপি কর্মী রায়হান উদ্দিন, মমিনুর রহমান ও আব্দুল ওয়াহাব ঝন্টু, আন্দারকোটা গ্রামের মন্টু মিয়া, একই গ্রামের শফিউদ্দিন, একই গ্রামের তাহাজ্জেল হোসেন ও মতলেব, দিঘড়ী গ্রামের আব্দুস সাত্তার ও ইসমাঈল হোসেন, গদাধরপুর গ্রামের আব্দুল মালেক, নওদাপাড়া গ্রামের সানোয়ার হোসেন, তিলকপুর গ্রামের সাবেক ইউপি সদস্য হাবিবুর রহমান হবি, সাঞ্চাডাঙ্গা গ্রামের মামুনুর রশীদ মামুন এবং পুড়াপাড়া গ্রামের জামিনুর রহমান।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান ইউনুচ আলী দফাদার এ বিষয়টি নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement