১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

সিরাজগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

-

সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযানে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর (৩৫) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন পুলিশের এসআইসহ তিন সদস্য। তাদেরকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

শনিবার ভোর রাত ৪টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার মাহমুদপুর খেলার মাঠের কাছে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি, ১০৫ পিস ইয়াবা ও ২৫ রোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ । নিহত জাহাঙ্গীর সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার মৃত হাতেম আলীর ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দাউদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার ফুটবল খেলার মাঠের কাছে পুলিশ অভিযান চালায। এসময় মাদক বিক্রেতারা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে গোলাগুলির সময মাদক বিক্রেতা জাহাঙ্গীর গুলিবিদ্ধ হয়ে আহত হয়।

পরে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি, ১০৫ পিচ ইয়াবা ও ২৫ পিচ ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধে পুলিশের এসআই জয়দেবসহ তিনজন আহত হয়েছেন বলে জানান ওসি।

উল্লেখ্য, সিরাজগঞ্জে আইনশৃংখলা বাহিনীর সাথে কথিত বন্দুকযুদ্ধে এখন পর্যন্ত তিনজন নিহত হয়েছেন।


আরো সংবাদ



premium cement