১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

যশোরের অভয়নগরে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। আজ সোমবার ভোরে নওয়াপাড়া পৌর এলাকার শেষপ্রান্ত চেঙ্গুটিয়ায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের দাবি দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত শহীদুল ইসলাম (৩৮) অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের নূর ইসলামের ছেলে। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

অভয়নগর থানার ওসি শেখ গনি মিয়া জানান, নওয়াপাড়া পৌর এলাকার শেষপ্রান্ত চেঙ্গুটিয়ায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে। একইসঙ্গে ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ২ রাউন্ড গুলি ও ১২০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরে স্থানীয়রা নিহতের নাম-পরিচয় শনাক্ত করে। পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওসি আরও জানান, নিহত শহীদুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
শ্রম আপিল ট্রাইব্যুনালে ড. ইউনূস কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি রমিজ খানের ইন্তেকাল দরিদ্রতম দেশগুলোর উন্নয়ন ঐতিহাসিক মাত্রায় বিপরীতমুখী : বিশ্ব ব্যাংক ঢাকাসহ ৩ বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস ময়মনসিংহে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২৫ দেশকে অপশাসন মুক্ত করতে আলেমদের ভূমিকা রাখতে হবে : ড. রেজাউল করিম ইরানের হামলার জবাব দেয়া হবে : ইসরাইলের সেনা প্রধান সাভারে দর্জির দোকানে এসি বিস্ফোরণ, বার্ন ইনস্টিটিউটে ভর্তি ৩ শ্রম আপিল ট্রাইব্যুনালে জামিন চাইবেন ড. ইউনূস ইরান-ইসরাইলের প্রতিদ্বন্দ্বিতায় নতুন মোড়, এখন যা হবে ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ : নিহত বেড়ে ১৩

সকল