২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দায়িত্বে অবহেলায় লোহাগড়া থানার দুই এএসআই ক্লোজড

-

দায়িত্বে অবহেলায় নড়াইলের লোহাগড়া থানার দুই সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) ক্লোজড করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে তাদের পুলিশ লাইনে ক্লোজড করা হয়। তারা হলেন- লোহাগড়া থানার এএসআই সুজন ফকির ও ইসমাইল হোসেন।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, দায়িত্ব অঅবহেলার কারণে লোহাগড়া থানার এএসআই সুজন ও ইসমাইলকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

এদিকে বিভিন্ন সূত্রে জানা যায়, চলমান মাদকবিরোধী অভিযানে এএসআই সুজন ও ইসমাইল হোসেন লোহাগড়ার জয়পুর এলাকার এক যুবককে শনিবার বিকেলে আটক করেন। পরবর্তীতে ওই যুবককে ছেড়ে দেয়ার কথা বলে তার মায়ের কাছে টাকা দাবি করেন দুই পুলিশ কর্মকর্তা। বিষয়টি জানাজানি হলে এএসআই সুজন ও ইসমাইলকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল