২১ সেপ্টেম্বর ২০১৯

লোক নিয়োগ করবে শীর্ষস্থানীয় ৭ ফার্মাসিউটিক্যালস

লোক নিয়োগ করবে শীর্ষস্থানীয় ৭ ফার্মাসিউটিক্যালস - সংগৃহীত

দেশের সাতটি ফার্মাসিউটিক্যালস (ওষুধ কারখানা) প্রতিষ্ঠানে ব্যাপক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এর মধ্যে স্কয়ার ফার্মাসিউটিক্যালসে মেডিকেল প্রমোশন অফিসার, অ্যারিস্টোফার্মায় মেডিকেল ইনফরমেশন অফিসার, ল্যাবএইড ফার্মায় মেডিকেল প্রমোশন অফিসার, ইউনিমেড উইনিহেলথে এরিয়া সেলস ম্যানেজার, অরিয়ন ফার্মায় মেডিকেল প্রমোশন অফিসার, পপুলার ফার্মাসিউটিক্যালসে মেডিকেল ইনফরমেশন অফিসার ও বিকন ফার্মাসিউটিক্যালসে মেডিকেল ইনফরমেশন অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে।

ইউনিমেড উইনিহেলথ ছাড়া অন্য প্রতিষ্ঠানগুলোতে সরাসরি আবেদনপত্র নিয়ে যেতে হবে। কোনো আনুষ্ঠানিক আবেদন করার প্রয়োজন নেই।

এসব পদে কাজের জন্য বয়স ৩০ বছরের নিচে হতে হবে। এইচএসসি পর্যন্ত বিজ্ঞান বিভাগ থাকতে হবে। এ ছাড়া স্নাতক পাস হলে তবেই আবেদন করা যাবে।

স্কয়ার ফার্মাসিউটিক্যালসে মেডিকেল প্রমোশন অফিসার পদে জীবনবৃত্তান্ত, সার্টিফিকেটের মূল, ফটোকপিসহ ২৩ ফেব্রুয়ারি মহাখালীর স্কয়ার সেন্টারে যেতে হবে। ২ মার্চ বরিশাল, চট্টগ্রাম, কুমিল্লা, ময়মনসিংহ, যশোর, পাবনা, রংপুর ও সিলেটেও সাক্ষাৎকার দিতে যেতে হবে।

অ্যারিস্টোফার্মায় ঢাকায় পুরোনো পল্টনের অফিসে ২৩, ২৪ ও ২৫ ফেব্রুয়ারি; কুমিল্লা, বরিশাল, বগুড়া ও রাজশাহীতে ২৩ ও ২৪ ফেব্রুয়ারি সরাসরি সাক্ষাৎকার দিতে যেতে হবে। ল্যাবএইড ফার্মায় ২২ তারিখ সরাসরি সাক্ষাৎকার দিতে যেতে হবে।

ইউনিমেড উইনিহেলথে মেডিকেলে এরিয়া সেলস ম্যানেজার পদের জন্য বয়স ৪০–এর নিচে হতে হবে। যেকোনো ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ২৫ ফেব্রুয়ারির মধ্যে সিভি মেইল করতে হবে। মেইল করার ঠিকানা [email protected]

অরিয়ন ফার্মায় মেডিকেল প্রমোশন অফিসার পদে সরাসরি সাক্ষাৎকার ১৭ থেকে ১৯ ফেব্রুয়ারি। পপুলার ফার্মায় ১৯ ও ২০ ফেব্রুয়ারি সরাসরি সাক্ষাৎকার দিতে যেতে হবে। বিকন ফার্মায় ১৭ ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারির মধ্যে সাক্ষাৎকার দিতে যেতে হবে।

এসব পদে আকর্ষণীয় বেতন-ভাতা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে প্রতিষ্ঠানগুলো। পণ্য প্রচার, বিপণন ও বিক্রয় লক্ষ্য অর্জনসহ বিভিন্ন কাজের দায়িত্ব নিতে হবে কর্মীকে। বিজ্ঞপ্তির বিস্তারিত জানা যাবে শুক্রবারের চাকরিবাকরির পাতায়।


আরো সংবাদ

পেঁয়াজের ঝাঁজে অস্থির ক্রেতা, নতুন করে বেড়েছে ডিম-মুরগির দাম হাতিরঝিলে ভেসে উঠলো লাশ, পরিচয় খুঁজছে পুলিশ অপরিকল্পিত নির্মাণাধীন ভবন থেকে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু ১৩০’র বেশি দেশ ভ্রমণ করেছেন যে অন্ধ পর্যটক মায়ের কাছ থেকে টাকা আদায়ে চাচা-বন্ধুদের সাথে মিলে ৫ম শ্রেণীর ছাত্রের অপহরণ নাটক ধানমন্ডি ক্লাবের বার সিলগালা কাশ্মির ইস্যুতে ট্রাম্প- ইমরান বৈঠক সোমবার কারাগারে দুঃসহ পরিবেশে কাশ্মিরি বন্দীরা যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর শরীরে এসিড নিক্ষেপ চট্টগ্রামে হ্যাং আউটে পুলিশের অভিযান, মালিকপুত্রসহ আটক ২ গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাককে বাসের ধাক্কা, নিহত ৩

সকল