২২ সেপ্টেম্বর ২০১৮

রাজকীয় বিয়ে : কেনিয়ানরা কেন অর্থ খরচ করল?

রাজকীয় বিয়ে : কেনিয়ানরা কেন অর্থ খরচ করল? - ফাইল ছবি

কেনিয়ার রাজধানীর একটি হোটেলে সমবেত হয়েছিলেন বহু অতিথি আর সেটি হয়েছিল অর্থের বিনিময়ে।

প্রায় দশ হাজার ডলার করে দিয়ে তারা সেখানে বড় পর্দায় দেখেছেন প্রিন্স হ্যারি ও মেগান মার্কলের রাজকীয় বিয়ের অনুষ্ঠান।

নাইরোবির শহরতলীতে উইন্ডসর গলফ হোটেল অ্যান্ড কান্ট্রি ক্লাব এ অনুষ্ঠানের আয়োজন করে এবং এক পর্যায়ে কোন আসনই আর খালি ছিলো না।

অতিথিদের জন্য সেখানে ছিল খাবারের নানা আয়োজন এবং সকালে হেলিকপ্টারে মাউন্ট কেনিয়াতে উড়ে গিয়ে ব্রেকফাস্টের অভিনব ব্যবস্থা।

এ আয়োজনে অংশ নেয়া একটি জুটি জানাচ্ছেন যে তারা শিগগিরই বিয়ের পরিকল্পনা করছেন আর সে কারণেই একটি ধারণা পেতে তারা এ অনুষ্ঠানে যোগ দিয়েছেন।

"আমরা শিগগিরই বিয়ে করব। বিয়ের নানা আইডিয়া সম্পর্কে উদ্বুদ্ধ হতেই এখানে আসা। আয়োজনটি এককথায় দারুণ এবং পয়সা উসুল হয়েছে ভালোভাবেই"।

যদিও ব্যাপক অর্থের বিনিময়ে এ আয়োজন নিয়ে তীব্র সমালোচনা হচ্ছে গণমাধ্যমে।

কারণ দেশটিতে লাখ লাখ মানুষ চরম দরিদ্র।


আরো সংবাদ

মঞ্চে ড. কামাল-মির্জা ফখরুলসহ সিনিয়র নেতারা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ময়মনসিংহে সাংবাদিকদের বিক্ষোভ ও মানববন্ধন ডিজিটাল নিরাপত্তা আইনের প্রতিবাদে গাজীপুরে সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ ক্যান্সার চিকিৎসায় কত লাগে? ‘নৌকা মার্কা চান ভালো কথা, হুমকি ধামকি বন্ধ করেন’ রাফায়েল বিমান নিয়ে ফেঁসে যাচ্ছে মোদি সরকার! সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যান হত্যা মামলায় যুবলীগ সভাপতি আটক ভারত-বাংলাদেশ ম্যাচে পার্থক্য গড়েছে যে বিষয়গুলো সমালোচকদের জন্য মিসর উন্মুক্ত কারাগার সাদ্দামের পরিণতি ভোগ করতে হবে ট্রাম্পকে: রুহানি চরভদ্রাসনে একইস্থানে দু’দলের সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি

সকল