২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ম্যাচে ৮ গোল পুতিনের

আইস হকির জার্সিতে পুতিন - ছবি : সংগৃহীত

পুতিন নামটা শুনলেই প্রেসিডেন্টের বাইরেও অনেক কথাই মনে আসে! নানান সময়ে নানান রূপে ধরা দেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। সেই পুতিনরেই আর এক বার অন্য ছন্দে দেখা মিলল। পেশাদার খেলোয়াড়দের মতোই আইস হকি খেললেন পুতিন। গোলও করলেন। একটা-দুটো নয়। এক ম্যাচেই ৮ গোল করলেন রাশিয়ার প্রেসিডেন্ট। তবে সেই বিজয় উদযাপন করতে গিয়ে ঘটলো বিপত্তি। মুখ থুবড়ে পড়ে গেলেন আইস হকি মাঠেই। পুতিনের দলেই খেলেছেন রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রী সের্গেই শোইগু। তিনি করেছেন ৩ গোল।

৬৬ বছর বয়সী পুতিন শনিবার আইস হকি খেলতে নেমেছিলেন মস্কোর একটি স্টেডিয়ামে। এক সময় আইস হকির জাতীয় লিগের খেলোয়াড় ছিলেন বিশ্বের সবচেয়ে প্রভাবশালী এই রাজনীতিক। এখনো সময় পেলেই খেলতে নামেন। শনিবার একটি বার্ষিক উৎসবের অংশ হিসেবে প্রদর্শণী ম্যাচ খেলতে নামেন তিনি।

বোলশয় আইস ডোমে হকি লেজেন্ডস টিমের হয়ে খেলছিলেন পুতিন। রাশিয়ারই সব তারকা প্লেয়ারদের সঙ্গে একের পর এক গোল করে চলেছিলেন পুতিন। তবে গোল উদযাপন করতে গিয়েই ঘটে বিপত্তি। মাঠের চারপাশে ঘুরে দর্শকদের উদ্দেশ্যে ভিক্টরি ল্যাপ দিতে গিয়ে ভুল করে লাল কার্পেটের ওপর উঠে পড়েন, আর তখনই মুখ থুবড়ে পরেন প্রেসিডেন্ট।

তবে আইস হকিতে অভ্যস্ত পুতিন আহত হননি এতো। তার দল এদিন মোট ১৪ গোল করে। পুতিনের দল ম্যাচ জেতে ১৪-৭ গোলে। প্রতিপক্ষ দলে ছিলেন সব অপেশাদার খেলোয়াড়। রাশিয়ার বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সাবেক আমলা কিংবা রাজনীতিকরা।


আরো সংবাদ



premium cement
চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি

সকল