২১ জুন ২০১৯

চীনের বিরুদ্ধে বাংলাদেশের দারুণ জয়

-

দুর্দান্তভাবে চীনকে হারাল বাংলাদেশ। বৃহস্পতিবার ঘরের মাঠে এশিয়া কাপ হকিতে স্থান নির্ধারণী ম্যাচে পেনাল্টি শুট আউটে চীনের বিপক্ষে ৪-৩ গোলে জয় পেয়েছে বাংলাদেশ। নির্ধারিত সময়ে স্কোরলাইন ছিল ৩-৩। ম্যাচ শেষ হওয়ার ৭ মিনিট আগেও ৩-১ গোলে পিছিয়ে ছিল বাংলাদেশ।

পেনাল্টি শুট আউটে দুটি গোল সেভ করে জয়ের অন্যতম নায়ক গোলরক্ষক নিপ্পন। পেনাল্টি শুট আউটে বাংলাদেশের হয়ে গোল করেন শিতল, নাইম, মিমো ও জিমি। মিস করেন সবুজ।


আরো সংবাদ

মেয়াদোত্তীর্ণ ওষুধ নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে গণমাধ্যমকর্মীদের সাথে বিতর্ক ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সাথে জাতীয় পার্টি নেতৃবৃন্দের বৈঠক খাদ্য সংরক্ষণে ১৭০টি খাদ্য গুদাম ও ২০০টি সাইলো নির্মাণ করা হচ্ছে আরব আমিরাত ও মালয়েশিয়ায় কর্মী প্রেরণ শিগগিরই : সংসদে প্রতিমন্ত্রী মৎস্যজীবী দলের ঢাকা মহানগর কমিটি বিলুপ্ত জলাবদ্ধতা-যানজটে রাজধানীতে চরম ভোগান্তি লড়াই করেও পারলো না বাংলাদেশ টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলায় আরো ২ জনের সাক্ষ্য বিশ্ব শরণার্থী দিবস উপলক্ষে রোহিঙ্গা ক্যাম্পে বিক্ষোভ কুমিল্লায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ প্রি-পেইড মিটারে দুর্নীতি ওজোপাডিকো ও সংগ্রাম কমিটিকে নিয়ে বসবেন খুলনার মেয়র

সকল