২২ সেপ্টেম্বর ২০১৮

পাকিস্তানকে হারিয়ে ভারতের জয়ের ধারা অব্যাহত

-

এশিয়া কাপের গ্রুপ পর্বের ম্যাচে পাকিস্তানকে ৩-১ গোলে হারিয়েছে চিরপ্রতিদ্বন্দ্বি ভারত। আজ মওলানা ভাসানি জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ভারতের হয়ে গোল তিনটি করেন চিংলেনসানা সিং, হরমনপ্রীত এবং রমনদীপ। পাকিস্তানের হয়ে একটি গোল শোধ করেন আলি শান।

এদিন শুরু থেকেই ম্যাচে নিজেদের আধিপত্য বজায় রাখে ভারত। কিন্তু বারবার আক্রমণে গেলেও গোল করতে ব্যর্থ হতে থাকেন ভারতীয় খেলোয়াড়রা। শেষপর্যন্ত চিংলেনসানা সিং ভারতের হয়ে গোলের খাতা খোলেন। এরপর তৃতীয় কোয়ার্টারে ভারতকে ২-০ গোলে এগিয়ে দেন রমনদীপ সিং। এখানেই শেষ নয়, এক মিনিট পরেই পেনাল্টি কর্নার থেকে দলের হয়ে তৃতীয় গোলটি করেন হরমনপ্রীত। যদিও তিন মিনিট পরই পাকিস্তানের হয়ে একটি গোল শোধ করেন আলি শান। তবে সেটা পাকিস্তান দলের হার বাঁচানোর জন্য যথেষ্ট ছিল না।


আরো সংবাদ

দুর্নীতিগ্রস্থ শক্তিকে নিয়ে জাতীয় ঐক্য কেউ মেনে নিবে না:  শহীদুল ইসলাম দেশে ওয়ান ইলেভেনের ষড়যন্ত্র চলছে : নাসিম আটক ৫ জনকে আদালতে হাজির না শিবিরের উদ্বেগ এই অধিকার কে দিয়েছে আপনাদের, সরকারকে বি. চৌধুরীর প্রশ্ন কালীগঞ্জে জাতীয় পার্টির বহরে হামলা মার্কিন সিনেট ও কংগ্রেসের সামনে বিক্ষোভ করবে বিএনপি সিরাজগঞ্জে শিবির কর্মীদের মসজিদ থেকে ধরে নিয়ে প্রেট্রোলবোমার নাটক সাজানো হয়েছে : শিবির 'আমি হাউজ হাজবেন্ড, তা নিয়ে অন্য লোকের সমস্যা কেন?' যেকোন মূল্যে খালেদা জিয়াকে ক্ষমতার বাইরে রাখতে হবে : ইনু আ’লীগ ছাড়া জাতীয় ঐক্য হবে না : ওবায়দুল কাদের এশিয়া কাপ : ৩ ক্রিকেটারের শাস্তি

সকল