১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বার্সার চেয়ে রোনালদোর বেশি গোল

বার্সার চেয়ে রোনালদোর বেশি গোল - ছবি : সংগৃহীত

গত বছর ফিফা বর্ষসেরা ও ব্যালন ডি’অর হাতছাড়া করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তাই যেন মুখিয়ে আছেন মর্যাদার দুটি ট্রফি পুনরুদ্ধার করতে। চলতি মৌসুমে দুর্বার গতিতে এগিয়ে চলেছেন পর্তুগিজ মহাতারকা। ২০২০ সালের শুরু থেকে আরও ভয়ঙ্কর রূপে নিজেকে মেলে ধরছেন তিনি। যেন গোলের পসরা সাজিয়ে বসেছেন সি আর সেভেন। ২০২০ সালে মাত্র ৫ ম্যাচে মাঠে নেমেই ইতোমধ্যে করেছেন ৮টি গোল!

অপরদিকে, চলতি বছরে সময়টা মোটেও ভালো যাচ্ছে না বার্সেলোনার। ৫টি ম্যাচে মাঠে নেমে জিততে পেরেছে মাত্র ২ ম্যাচে, হেরেছে ২টি এবং বাকি একটি ম্যাচ করেছে ড্র। এই পাঁচ ম্যাচে সর্বসাকুল্যে বার্সা করেছে মাত্র ৭টি গোল। যেখানে গত ম্যাচে নাপোলির বিপক্ষে গোল করে রোনালদো চলতি বছরের গোলের পরিমাণ নিয়ে গেলেন আটে। 

২০২০ সালে করা রোনালদোর গোলগুলো 
ক্যাগলিয়ারির বিপক্ষে ৩টি
রোমার বিপক্ষে ১টি (সিরি আ)
পার্মার বিপক্ষে ২টি
রোমার বিপক্ষে ১টি (কোপা ইতালিয়া)
নাপোলির বিপক্ষে ১টি


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল