২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বার্সার চেয়ে রোনালদোর বেশি গোল

বার্সার চেয়ে রোনালদোর বেশি গোল - ছবি : সংগৃহীত

গত বছর ফিফা বর্ষসেরা ও ব্যালন ডি’অর হাতছাড়া করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তাই যেন মুখিয়ে আছেন মর্যাদার দুটি ট্রফি পুনরুদ্ধার করতে। চলতি মৌসুমে দুর্বার গতিতে এগিয়ে চলেছেন পর্তুগিজ মহাতারকা। ২০২০ সালের শুরু থেকে আরও ভয়ঙ্কর রূপে নিজেকে মেলে ধরছেন তিনি। যেন গোলের পসরা সাজিয়ে বসেছেন সি আর সেভেন। ২০২০ সালে মাত্র ৫ ম্যাচে মাঠে নেমেই ইতোমধ্যে করেছেন ৮টি গোল!

অপরদিকে, চলতি বছরে সময়টা মোটেও ভালো যাচ্ছে না বার্সেলোনার। ৫টি ম্যাচে মাঠে নেমে জিততে পেরেছে মাত্র ২ ম্যাচে, হেরেছে ২টি এবং বাকি একটি ম্যাচ করেছে ড্র। এই পাঁচ ম্যাচে সর্বসাকুল্যে বার্সা করেছে মাত্র ৭টি গোল। যেখানে গত ম্যাচে নাপোলির বিপক্ষে গোল করে রোনালদো চলতি বছরের গোলের পরিমাণ নিয়ে গেলেন আটে। 

২০২০ সালে করা রোনালদোর গোলগুলো 
ক্যাগলিয়ারির বিপক্ষে ৩টি
রোমার বিপক্ষে ১টি (সিরি আ)
পার্মার বিপক্ষে ২টি
রোমার বিপক্ষে ১টি (কোপা ইতালিয়া)
নাপোলির বিপক্ষে ১টি


আরো সংবাদ



premium cement
বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী

সকল