২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খেলতে খেলতেই মৃত্যু ফুটবলারের

-

ফুটবল খেলতে খেলতেই মৃত্যু হল কলকাতার এক শীর্ষস্থানীয় ফুটবলারের। তার নাম রাধাকৃষ্ণন ধনরাজন। রোববার সন্ধ্যায় কেরালায় এক ফুটবল ম্যাচ চলাকালীন আচমকাই মাঠের মধ্যে পড়ে যান ধনরাজন। তৎক্ষণাৎ স্ট্রেচারে করে তাকে বাইরে নিয়ে যাওয়া হয়। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খেলতে খেলতে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

কলকাতার প্রধান তিন ক্লাব ইস্ট বেঙ্গল, মোহনবাগান ও মোহামেডানের হয়ে দীর্ঘদিন খেলেছেন তিনি। সন্তোষ ট্রফিতে পশ্চিমবঙ্গ রাজ্য দলের হয়েও খেলেছেন তিনি।

রবিবার সন্ধ্যায় কেরলের মালাপ্পুরম জেলায় পেরিনথালমান্নায় ‘অল ইন্ডিয়া সেভেনস টুর্নামেন্ট'-এর ম্যাচ খেলছিলেন তিনি। হঠাৎই শ্বাসকষ্ট ও বুকে ব্যথায় কাতর হয়ে মাঠের মধ্যেই পড়ে যান ৩৯ বছরের ডিফেন্ডার। এফসি পেরিলথালমান্না বনাম সাস্থা ত্রিশূরের ম্যাচের ২৭ মিনিটে ঘটনাটি ঘটে। নিকটবর্তী মৌলানা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান, মারা গিয়েছেন ধনরাজন।

কলকাতায় ২০১৩-১৪ মৌসুমে আই লিগে মোহমেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক ছিলেন এই প্রতিভাবান ফুটবলার। তার আগে ২০১০-১২ মৌসুমে মোহনবাগানে খেলেন তিনি। ২০১৪ সালে তাকে সই করায় ইস্টবেঙ্গল।


আরো সংবাদ



premium cement