২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফুটবল মাঠে বুলবুল

-

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বাংলাদেশের অভিষেক টেস্টে সেঞ্চুরিয়ান আমিনুল ইসলাম বুলবুল। যদিও ঢাকার মাঠে তিনি প্রথমে ছিলেন ফুটবলার। ১৯৮৭ সালে ভিক্টোরিয়ার হয়ে স্ট্রাইকিং পজিশনে খেলতেন।

পরে পুরোদস্তুর ক্রিকেটার হয়ে যান। এখন তিনি অস্ট্রেলিয়া প্রবাসী। তবে চাকরি করছেন আইসিসির এশিয়া জোনের ডেভেলপমেন্ট ম্যানেজার পদে। থাকের দুবাইতে।

সোমবার তিনি হঠাৎ হাজির বঙ্গবন্ধু স্টেডিয়ামে। প্রেসবক্সে বসেই উপভোগ করলেন ঢাকা আবাহনী এবং রহমতগঞ্জের ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচ। জানতে চাইলেন বিভিন্ন দল সম্পর্কে। সাংবাদিকদের সাথে বসেই খেলা উপভোগ করে জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল