১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

এক দশকে রোনালদোর সবচেয়ে কম গোল

ক্রিশ্চিয়ানো রোনালদো - ছবি : সংগৃহীত

২০১৯ শেষ হতে আর মাত্র পাঁচদিন বাকি। আর তাই পুরো বছরে বিশ্ব ফুটবলের সাফল্য ও ব্যর্থতার হিসেব নিকেশ শুরু হয়ে গেছে। এক বর্ষ পঞ্জীতে শীর্ষ পাঁচজন গোল দাতার তালিকা থেকে এবার অনুপস্থিত আছেন জুভেন্টাসের তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। যা গত এক দশকের মধ্যে প্রথম।

এ বছর রোনালদো গোল করেছেন মোট ৩৯টি, এর মধ্যে জুভেন্টাসের হয়ে ২৫টি ও পর্তুগালের জার্সি গায়ে রয়েছে ১৪টি। গত প্রায় কয়েক বছরের মধ্যে এটাই রোনালদোর সবচেয়ে কম গোল।

২০১৩ সালে রোনালদো করেছিলেন ৬৯টি গোল। এরপর থেকে অবশ্য তার গোল সংখ্যা ক্রমাগত কমেছে। ২০১৪ সালে ৬১টি, ২০১৫ সালে ৫৭টি, ২০১৬ সালে ৫৫টি, ২০১৭ সালে ৫৩টি, ২০১৮ সালে ৪৯টি ও ২০১৯ সালে পর্তুগিজ এই সুপারস্টার করেছেন ৩৯টি গোল।


আরো সংবাদ



premium cement
কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির

সকল