২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মেসি নয়, ভাইরাল মাতেও মেসি

- ছবি : সংগৃহীত

বাবা লিওনেল মেসি সবসময় চুপচাপ স্বভাবের; কিন্তু তারই সন্তান মাতেও মেসি ঠিক উল্টো। আগেই মেসি বলেছিলেন- মাতেও ভালোই তাকে ভোগান। সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন ভিডিওতে দেখা যায় চলতে-ফিরতে চাতুরতা কম যান না মাতেও। হাত-পা-কিংবা চক্ষু, সবকিছুই তার এদিক-সেদিক চলে। এর মধ্যে কিচু ভিডিও ভাইরালও হয়েছে।

বিভিন্ন টক শো’তে মেসি বলেছিলেন, যেদিন তিনি ম্যাচ হারেন কিংবা দলকে জেতাতে পারেন না, সেদিন মাতেও পুরো হারের দোষ দেন বাবা মেসিকে।

যতই তিনি ভার্জিল ভ্যান ডাইক ও ক্রিশ্চিয়ানো রোনাদোকে টপকে ব্যালন ডি’অর জিতে নেন,  সোশ্যাল মিডিয়ায় তার কোনো অংশে কম আলোচনায় নেই মেজো ছেলে মাতেও মেসি। তাকে নিয়ে ভালো চর্চা হচ্ছে আন্তর্জাতিক সংবাদ মিডিয়াগুলোতেও। ষষ্ঠ বারের জন্য ব্যালন ডি’ওর হাতে তুলে নিলেন আর্জেন্টাইন স্টাইকার লিয়োনেল মেসি। তাঁর নাম ঘোষণা হওয়া মাত্রইছেলে মাতেও চেয়ার বসেই নাচতে শুরু করে। সেই ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সোমবার ফ্রান্সের রাজধানী প্যারিসের থিয়েটার দে শ্যালেতে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে, মেসির হাতে তুলে দেয়া হয় এই পুরস্কার। আর তাতে ফুটবল ইতিহাসে সর্বোচ্চ ব্যালন ডি’অর অর্জনের খেতাব পান মেসি। তার উপর ব্যালন ডি’ওর সন্ধ্যায় দেখা যায়নি সিআর-সেভেনকে। ফলে ফুটবল বিশেষজ্ঞরা এক রকম নিশ্চিত হয়েই গিয়েছিলেন, এবার ব্যালন ডি’অর উঠতে চলেছে মেসির হাতেই। হলোও তা।

ব্যালন ডি’অরের অনুষ্ঠানে মেসির সঙ্গে এসেছিলেন বড় ছেলে থিয়াগো মেসি ও চার বছরের মেজো ছেলে মাতেও। যখনই দিদিয়ার দ্রগবা ব্যালন ডি’অর এর জন্য মনোনীতদের নাম ঘোষণা করছিলেন, তখন মাতেও অন্যদের সঙ্গে দর্শক সারিতে বসে ছিল। কক্ষের একটি ক্যামেরা সেই মুহূর্তে তার উপরেই ফোকাস করা ছিল। ব্যালন ডি’অর বিজয়ী (তার বাবা) লিওনেল মেসির নাম ঘোষণা করছিলেন দ্রগবা মাতেও তখন উল্লাসে মেতে ওঠেন। সেই মজার মুহূর্ত ক্যামেরাবন্দী হয়ে যায়। পরে সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যায়, নাম ঘোষণার পরই মঞ্চে মাথা ঝুঁকিয়ে ধন্যবাদ জানাচ্ছেন মেসি। আর বাবার নাম ঘোষণা হতেই মাতেও চেয়ারেই লাফাতে শুরু করেন উল্লাসে। তার পাশেই এক কিশোর বসেছিল। মাতেও-র এই উচ্ছ্বাস সে নির্বিকার দৃষ্টিতে দেখছিল। কিন্তু তাতে মাতেও’র উদ্যমে কোনো ভাটা পড়েনি, সে সমানে চেয়ারে বসেই লাফিয়ে যাচ্ছিল।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল