১৬ ডিসেম্বর ২০১৯

নেইমার কী চেলসিতে যাচ্ছেন?

-

প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)তারকা নেইমার জুনিয়রকে বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ উভয়ে দলে ভিড়ানোর আগ্রহ দেখিয়েছে। কিন্তু পিএসজির সাথে বনিবনা না মেলাতে অনেক চেষ্টার পরও ব্যর্থ হয়েছে বার্সেলোনা।

তবে বার্সা-রিয়ালের সাথে এবার নেইমারকে ভিড়ানোর দৌড়ে যোগ দিয়েছে প্রিমিয়ার লিগের ফুটবল ক্লাব চেলসি।

ডন বালনের এক প্রতিবেদনে বলা হয়েছে, চেলসি পরের গ্রীষ্মের স্থানান্তর উইন্ডোতে প্যারিস সেন্ট-জার্মেইয়ের সাথে ২৭ বছর বয়সী নেইমারকে দলে ভিড়ানোর ব্যাপারে ডিলের প্রস্তুতি নিচ্ছে।

প্রিমিয়ার লিগের জায়ান্টরা এই বছর ইডেন হ্যাজর্ডকে রিয়াল মাদ্রিদের কাছে বিক্রি করে দিয়ে,  বুরুশিয়া ডর্টমুন্ড থেকে তার রিপ্লেস হিসেবে ক্রিশ্চিয়ান পুলিসিকে স্বাক্ষর করলেন । এবার তাদের লক্ষ্য নেইমার।

পরের বছর গ্রীষ্মের স্থানান্তর উইন্ডোতে চেলসির স্থানান্তর নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হবে। তখনই ব্রাজিলিয়ানকে দলে নেয়ার পদক্ষেপ নিচ্ছে চেলসি।

তবে, ফরাসি জায়ান্টরা সাবেক বার্সেলোনা তারকার জন্য প্রায় 200 মিলিয়ন ডলার চেয়েছিলেন, ব্লুজ চুক্তিটি সম্পন্ন করতে পিএসজিকে ডলারের পাশপাশি কলম হাডসন-ওডোয়ের একটি তারকা খেলোয়াড় অফার করার কথা ভাবছে চেলসি।

সূত্র : ফক্সস্পোর্টস


আরো সংবাদ

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির নির্দেশ হাইকোর্টের ট্রাইব্যুনালে মানবপাচার মামলা নিয়ে হাইকোর্টের রুল ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু মির্জা ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন বিজয় দিবস উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ স্টেট ইউনিভার্সিটির ফার্মা ক্যারিয়ার ফেয়ার

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik