film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৫ ফেব্রুয়ারি ২০২০

জর্ডানকে ঠেকিয়ে আশায় বাংলাদেশ

জর্ডানের সাথে ড্র করার পর ম্যাচ শেষে উল্লাসরত বাংলাদেশ দলের খেলোয়াড় ও কর্মকর্তারা - ছবি-বাফুফে

দ্বিতীয় ম্যাচে এসে ঘুরে দাঁড়ানো। আগের ম্যাচে স্বাগতিক বাহরাইনের কাছে ০-৩ গোলে হারের পর শুক্রবার শক্তিশালী জর্ডানের বিপক্ষে ১-১ ড্র করেছে বাংলাদেশ। এই ড্রয়ের ফলে এএফসি অনূর্ধ্ব-১৯ ফুটবলের ‘ই’ গ্রুপ থেকে চূড়ান্ত পর্বে যাওয়ার ক্ষীণ সম্ভাবনা জেগেছে ইয়াসিন আরাফাতের দলের। বাকী আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে রোববার বাংলাদেশকে বড় ব্যবধানে জিততে জবে ভুটানের বিপক্ষে। সে সাথে রোববার বাহরাইন ও জর্ডানের পারস্পরিক ম্যাচে চার বা ততোধিক গোলের ব্যবধানে জয় পরাজয় নির্ধারিত হতে হবে। তবেই রানার্সআপ হওয়ার সুযোগ গ্রুপ থেকে।

Untitled-1

গ্যালারিতে বাংলাদেশের খেলা দেখতে আসা প্রবাসীরা বাংলাদেশীরা

পাশাপাশি অন্য ১০ গ্রুপের রানার্সআপ হওয়া দলের ফলাফলের দিকে তাকিয়ে থাকতে হবে অ্যান্ড্রু পিটার টার্নারের দলকে। রোববার মানামায় প্রথমার্ধের ইনজুরি টাইমে পেনাল্টি থেকে পিছিয়ে পড়ে বাংলাদেশ। এর পর ৭৪ মিনিটে সমতা। কাজী রাহাত মিয়ার লম্বা থ্রো থেকে হেডে বাংলাদেশ দলকে খেলায় ফেরান অধিনায়ক ইয়াসিন আরাফাত। শেষ সাত মিনিটে কোচ পিটার স্ট্রাইকার ফয়সাল আহমেদ ফাহিম এবং জমির উদ্দিন জমিরকে নামিয়েও জয় এনে দিতে পারেননি দেশকে। জর্ডান প্রথম ম্যাচে ৩-০তে হারিয়েছিল ভুটানকে। রোববার রাতেই হওয়ার কথা বাহরাইন ও ভুটানের ম্যাচ।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat