১৩ নভেম্বর ২০১৯

সালাহদের গোল উৎসব

-

প্রথমবারের মতো লিভারপুলের মুখোমুখি হয়েছিল অখ্যাত ক্লাব জেঙ্ক। কিন্তু প্রথম সাক্ষাতে লিভারপুল মোটেই খাতির করেনি দলটির সাথে। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে নিজেদের মাঠে সালাহ, মানে ও চেম্বারলিনের গোলোৎসবে ৪-১ ব্যবধানে বিধ্বস্ত হয়েছেন তারা।

বুধবার রাতে ম্যাচের দ্বিতীয় মিনিটেই অ্যালেক্স অক্সলেড- চেম্বারলিনের গোলে এগিয়ে যায় লিভারপুল। এরপর পুরো ম্যাচেই ছিল সালাহদের আধিপত্য। ৫৭ মিনিটে রবার্তো ফিরমিনোর বাঁকানো পাস ধরে দারুণ লফট শটে নিশানাভেদ করেন চেম্বারলিন।

খেলার শেষ ভাগে লিভারপুলের গোলোৎসবে যোগ দেন সাদিও মানে ও মোহামেদ সালাহ। প্রথমে সালাহর পাসে পারফেক্ট ফিনিশিং (৭৭ মিনিট) দেন মানে। মিনিট দশেক পর সেনেগালিজ ফরোয়ার্ডের বাড়ানো পাসে প্রতিপক্ষের রক্ষণব্যূহ ভেদ করেন সালাহ নিজেই।

চার গোল খাওয়ার পর যেন হুশ ফেরে জেঙ্কের। কিছুক্ষণ পরই এক গোল শোধ করে দলটি। তবে সেখানেই শেষ তাদের জ্বরে ওঠা। ৪-১ ব্যবধানেই তাদের সন্তুষ্ট থাকতে হয়।


আরো সংবাদ

ছেলের নাম রেখে কর্মস্থলে ফিরছিলেন আল আমিন প্রথম বিশ্বযুদ্ধের বীর নরসিংদীর মিয়া চাঁনের স্বীকৃতি চায় পরিবার বিটিআরসি-অপারেটর দ্বন্দ্বে গ্রাহক সেবায় ভোগান্তি বিপুল আর্থিক ক্ষতিতে কোম্পানিগুলো আ’লীগ স্বাধীনতার প্রতিনিধিত্ব করে না : মওদুদ ভেজালবিরোধী অভিযান আরো জোরদার হবে : শিল্প প্রতিমন্ত্রী জাতীয় শ্রমিক লীগের নতুন নেতাদের সংবর্ধনা সিপাহি বিপ্লব না হলে আ’লীগের পুনঃজন্ম হতো না : লেবার পার্টি অনির্বাচিত সরকারের বিদায় হওয়া দরকার : আমীর খসরু কাউন্সিলর মঞ্জু অস্ত্র ও মাদক মামলায় রিমান্ড শেষে কারাগারে ৩ আইন কর্মকর্তার নিয়োগ প্রশ্নে রুল সংসদে রাঙ্গাকে তুলোধোনা বহিষ্কার দাবি

সকল