১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

৬ষ্ঠবারের মতো কাল মেসির হতে উঠবে গোল্ডেন সু

গোল্ডেন সু হাতে লিওনেল মেসি (ফাইল ফটো) -

ষষ্ঠবারের মতো ইউরোপিয়ান গোল্ডেন সু জিতেছেন ফুটবল রাজপুত্র লিওনেল মেসি। গত মৌসুমে সবচেয়ে বেশি গোলের মালিক হয়ে এই পুরস্কার জিতেছেন তিনি। তবে পুরস্কার হাতে পাননি তিনি। আগামীকাল বুধবার বার্সেলোনার অ্যান্টিগো ফেব্রিকা অ্যাস্ট্রেলা দামে বার্সা সুপারস্টারের হাতে গোল্ডেন সু তুলে দেয়া হবে।

এ নিয়ে টানা তিন মৌসুমে গোল্ডেন সু জিতলেন মেসি। এর আগেও টানা তিনবার ২০০৯/২০১০, ২০১১/২০১২ এবং ২০১২/২০১৩ এই পুরস্কার জিতেন তিনি।

এরপর ২০১৬/২০১৭, ২০১৭/২০১৮ এবং এবার ২০১৮/২০১৯ মৌসুমে ৩৬ গোল করে গোল্ডেন সু'র মালিক হচ্ছেন মেসি। এই পুরস্কার সবেচয়ে বেশি ঘরে তুলেছেন তিনিই।

আরো একটি মজার তথ্য হলো, গোল্ডেন সু চার মৌসুম ধরেই বার্সেলোনার খেলোয়াড়রা জিতছেন। মেসি ছাড়াও লুইস সুয়ারেজ এই পুরস্কার জিতেছেন। সেটা ২০১৫/২০১৬ মৌসুমে।

মেসির পরিবার এবং বন্ধুরা কালকের এই অনুষ্ঠানে যোগ দিবেন। এবং তাকে শুভেচ্ছা জানাবেন।

উল্লেখ্য, গোল্ডেন সু'র জেতার তালিকায় মেসি ছাড়াও ছিলেন পিএসজি'র কাইলান এমবাপে। দ্বিতীয় স্থানে ছিলেন এই তরুণ।

- স্পোর্ট-ইংলিশ ডট কম


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল