film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

সেঞ্চুরির দিনে রোনালদোর রেকর্ড নিজের করে নিলেন মেসি

চির প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোকে টপকে গেছেন লিওনেল মেসি। সেভিয়ার বিপক্ষে গোল করে ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে ৪-০ গোলে জেতা ম্যাচে শেষ গোলটি করেন বার্সেলোনা ফরোয়ার্ড। ৭৮ মিনিটে ফ্রি-কিক থেকে বাঁ-পায়ের ট্রেডমার্ক শটে সেভিয়ার কফিনে দুর্দান্ত এক গোল করে ইউরোপের সেরা পাঁচ লিগের মধ্যে করা রোনালদোর ৪১৯ গোলের রেকর্ড ভেঙে দেন মেসি।

রোনালদো ইংলিশ প্রিমিয়ার লিগ, লা লিগা ও সিরি’আ মিলে গোল করেছেন ৪১৯টি। যার মধ্যে পর্তুগিজ উইঙ্গার ৮৪ গোল করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে, রিয়াল মাদ্রিদের হয়ে করেছেন ৩১১ গোল এবং ২৪ গোল করেছেন বর্তমান ক্লাব জুভেন্টাসের জার্সিতে।

অন্য দিকে মেসি কেবল লা লিগায় বার্সেলোনার জার্সিতে ৪৫৫ ম্যাচে করেছেন ৪২০ গোল। এছাড়াও কাতালানদের হয়ে সব ধরণের প্রতিযোগিতা মিলে ডি-বক্সের বাইরে থেকে ১০০ গোলের দেখা পেয়েছেন তিনি। যার মধ্যে মেসি ৪৩ গোল করেছেন তার ট্রেডমার্ক ফ্রি-কিক থেকে।


আরো সংবাদ