১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মেসি ফিরলেও ভাগ্য ফিরেনি বার্সার

-

ইনজুরি কাটিয়ে দীর্ঘ সময় পর মাঠে ফিরেছিলেন বার্সেলোনার মধ্যমনি লিওনেল মেসি। কিন্তু দুর্ভাগ্য দলের ভাগ্য ফেরাতে পারেননি তিনি। দ্বিতীয়ার্ধের পর মাঠে ফিরলেও ছন্দে ছিলেন না তিনি বা তার সতীর্থরা। ফলাফল গ্রানাদার কাছে ২-০ তে হার।

এ নিয়ে সব প্রতিযোগিতা মিলে টানা দুই ম্যাচে জয়শূন্য বার্সেলোনা। গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে বরুসিয়া ডর্টমুন্ডের মাঠে গোলশূন্য ড্র করেছিল তারা।

শনিবার খেলা শুরুর ৬৩ সেকেন্ডেই গোল খেয়ে বসে বার্সা। জুনিয়র ফিরপোর পা থেকে বল নিয়ে আন্তোনিওকে পাস করে রবের্তো সলদাদো। স্প্যানিশ এই ফরোয়ার্ডের ডি-বক্সে ঢুকে দুরূহ কোণ থেকে দূরের পোস্টে নেয়া শট লক্ষ্যেই ছিল, একেবারে শেষ মুহূর্তে গোললাইনের উপর থেকে হেডে বল জালে জড়ান মিডফিল্ডার র‌্যামন। আন্তোনিওকে রুখতে যাওয়া গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনের তাকিয়ে দেখা ছাড়া কিছুই করার ছিল না।

গোল শোধ করতে দ্বিতীয়ার্ধের শুরুতে একসাথে দুটি পরিবর্তন করেন বার্সা কোচ ভালভেরদের। কার্লেস পেরেস ও ডিফেন্ডার ফিরপোকে তুলে নামান মেসি ও আনসো ফাতিকে। কিন্তু এই ফরোয়ার্ড প্রতিপক্ষের জালে বল ছুড়তে পারেননি। উল্টো ৬৬ মিনিটে আরো একটি গোল খেয়ে বসে। বদলি উইঙ্গার আলভারো ভাদিয়ো গোলটি করেন।

দুই গোল হজম করার পর পেনাল্টি পায় বার্সেলোনা। কিন্তু তাতেও ব্যর্থ হয়ে শূন্যহাতে মাঠ ছাড়ে মেসিরা।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল