২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বঙ্গবন্ধু গোল্ডকাপ অক্টোবরে

-

এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপ শুরু হবে ২২ অক্টোবর। চলবে ২ নভেম্বর পর্যন্ত। শনিবার বাফুফের নির্বাহী কমিটির ১৬তম সভায় এই সিদ্ধান্ত। এ ছাড়া ১৬ নভেম্বর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বার্ষিক সাধারণ সভা বা এজিএম অনুষ্ঠিত হবে।

সভায় এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিল অনুমোদন করা হয়। এতে দুই দলের অবনমনের সিদ্ধান্ত বহাল। অর্থাৎ বিসিএল-এ নেমে গেল বিজেএমসি ও নোফেল স্পোর্টিং ক্লাব। পাঁচ ক্লাব এর আগে বাফুফের কাছে অনুরোধ করেছিল দু’টির বদলে একটি দলকে অবনমন করাতে।

বাফুফের সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী বলেন, আমরা বাইলজই মেনে চলেছি।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ২২ অক্টোবর শুরু হওয়ায় চট্টগ্রামের শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের প্রস্তাবিত সময়ের সাথে সাংঘর্ষিক হচ্ছে। তাই এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে রোববার শেখ কামাল ফুটবলের আয়োজক চট্টগ্রাম আবাহনীর কর্মকর্তাদের সাথে মিটিং বাফুফের। আগামী পেশাদার লিগ নিয়ে সিদ্ধান্ত নিতে সোমবার পেশাদার লিগ কমিটির সভা। সালাম মুর্শেদী আরো জানান, রোববার দলবদল শেষে ৭ সেপ্টেম্বর থেকে ১৩ দলের সিঙ্গেল লিগের সিনিয়র ডিভিশন ফুটবল। বাফুফের সভায় এএফসি কাপে ভালো করা ঢাকা আবাহনী এবং এএফসির সপ্তাহের সেরা গোল বিবেচিত হওয়া এই দলের গোলদাতা মামুনুল ও সোহেল রানাকে ধন্যবাদ দেয়া হয়।


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল