film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

মেসির অনুরোধে নেইমারকে পেতে আরো একবার চেষ্টা করবে বার্সা

মেসির অনুরোধে নেইমারকে পেতে আরও একবার চেষ্টা করবে বার্সেলোনা। অধিনায়ক লিওনেল মেসি হতে শুরু করে দলের প্রায় সব সিনিয়র খেলোয়াড়রা আবার বার্সেলোনায় দেখতে চান নেইমারকে। আর নেইমার তো গত মৌসুম থেকেই ফেরার ইচ্ছা পোষণ করে আসছেন। এ ব্রাজিলিয়ানকে ফিরে পেতে পিএসজিতে দুই দফা প্রস্তাবও দিয়েছিল ক্লাবটি। কিন্তু প্রতিবারই বিফল। তাই আরও একবার প্রস্তাব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কাতালান ক্লাবটি।

মূলত মেসির অনুরোধে আরও একবার নেইমারকে পেতে চেষ্টা করবে বার্সেলোনা। সে কারণে গতকাল সোমবার ক্লাবের ঊর্ধ্বতন প্রায় সব কর্মকর্তা এক সভায় বসেন। কাতালান রেডিও স্টেশন আরএসিওয়ানের সংবাদ অনুযায়ী, ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তেমিউ হতে শুরু করে অস্কার গ্রাউ, হ্যাভিয়ার বোরদাস, কুইকি তোমবাস, এরিক আবিদাল, রামন প্লেনস এবং আন্দ্রে কারি উপস্থিত ছিলেন সভাতে। সেখানেই আরও একবার নেইমারকে ফিরে পাওয়ার জন্য একটি লিখিত প্রস্তাব তৈরি করা হয়।

সপ্তাহ খানেক আগে বেশ কিছু প্রস্তাব নিয়ে প্যারিসে গিয়েছিল বার্সেলোনা কর্মকর্তারা। কিন্তু দিনভর চেষ্টা করেও শেষ পর্যন্ত খালি হাতে ফিরতে হয়েছিল তাদের। ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে ফিলিপ কৌতিনহো ও ইভান রাকিতিচের মতো খেলোয়াড় বিনিময়েও মন গলেনি পিএসজি কর্মকর্তাদের। নেইমারকে পেতে হলে নগদ অর্থের বিকল্প কোন কিছুই শুনতে চান না তারা। তবে নতুন করে কি প্রস্তাব দিচ্ছেন তা খোলাসা করে উল্লেখ করা হয়নি।

চলতি গ্রীষ্মের দল বদলে আতোঁয়া গ্রিজমান, ফ্রাঙ্কি ডি ইয়ং, নেতো ও জুনিয়র ফিরপোকে কিনতে প্রায় ২৫০ মিলিয়ন ইউরো খরচ করে ফেলেছে। তাই নেইমারকে পেতে পিএসজির চাহিদা পূরণ করতে গেলে ফিফার ফেয়ার প্লে পলিসির বেড়াজালে আটকে যেতে পারে বার্সেলোনা। তাই আপাতত সে পথে হাঁটতে পারছে না দলটি।

সংবাদ অনুযায়ী, নতুন প্রস্তাবে পিএসজি রাজী হবে বলে বিশ্বাস করেন বার্সেলোনার কর্মকর্তারা। ধারণা করা হচ্ছে নেইমারকে এক মৌসুমের জন্য ধারে আনার প্রস্তাব দেবে দলটি। তবে আগামী মৌসুমে স্থায়ীভাবে রেখে দেওয়ার শর্তটি থাকবে বলেও জানা গেছে। এছাড়া বিকল্প আরও কিছু প্রস্তাব রয়েছে বলেও জানিয়েছে তারা। তবে সেখানেও আগের মতোই খেলোয়াড় বিনিময়ের ব্যাপারটি থাকছে। সেক্ষেত্রে আগের মতোই রাকিতিচ, স্যামুয়েল উমতিতি, নেলসন সেমেদো এমনকি উসমান দেম্বেলেও রাখা হতে পারে।


আরো সংবাদ