১৭ নভেম্বর ২০১৯

কেন ওজিলের ওপর দুর্বৃত্তের চোখ : নিরাপত্তার কারণে নামছেন না মাঠে

মেসুত ওজিল। - ছবি: সংগৃহীত

কেন ওজিলের ওপর দুর্বৃত্তের চোখ? নিরাপত্তার কারণে মাঠে নামছেন না মৌসুমের প্রথম খেলায়। গত মাসে ছিনতাইকারীদের হাত থেকে অল্পের জন্য বেঁচে গিয়েছিলেন মেসুত ওজিল ও সিড কোলাসিনাক। তবে ভয়টা এখনো কাটেনি দুই আর্সেনাল তারকার মন থেকে। নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন ওজিল-কোলাসিনাক মৌসুমের প্রথম ম্যাচে খেলবেন না নিউক্যাসলের বিপক্ষে।

রোববার (১১ আগস্ট) নিউক্যাসলের মাঠে ২০১৯-২০ মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগ অভিযান শুরু করবে আর্সেনাল। কিন্তু প্রথম ম্যাচেই গানাররা পাচ্ছে না দুই জার্মান তারকাকে। এমিরেটসের ক্লাবটি জানিয়েছে, ‘নিরাপত্তার ইস্যুতে’ স্কোয়াডে নেই ওজিল-কোলাসিনাক।

২৬ জূলাই উত্তর-পশ্চিম লন্ডনে অর্থাৎ নিউক্যাসলে অস্ত্রধারী ছিনতাইকারীদের কবলে পড়েন ওজিল ও কোলাসিনাক। এমনকি ছিনতাইকারীদের সঙ্গে হাতাহাতিও হয় তাদের। অবশ্য দুই তারকা শারীরিকভাবে জখম হননি।

আর্সেনাল জানিয়েছে, তারা খেলোয়াড়দের এবং তাদের পরিবারের নিরাপত্তা দিচ্ছে। তারা আরো বলে, ‘আমাদের খেলোয়াড় ও তাদের পরিবারের নিরাপত্তা দেওয়া সবার আগে প্রাধান্য পাবে। আমরা খেলোয়াড় এবং তাদের প্রতিনিধিদের সঙ্গে কথা বলে এই সিদ্ধান্ত নিয়েছি।’

ছিনতাইকারীদের সঙ্গে এই ঘটনার পর ওজিল ও কোলাসিনাক লিঁও’র বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেননি। তবে গত রোববার প্রাক-মৌসুমের এক ফাইনালে বার্সেলোনার বিপক্ষে মাঠে নেমেছিলেন দু’জনে।


আরো সংবাদ

সকল