২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা আসছেন ম্যারাডোনা-রোনালদিনহো

দিয়াগো ম্যারাডোনা ও রোনালদিনহো। - ছবি: নয়া দিগন্ত

প্রিমিয়ার লীগের আগামী মৌসুমে বড় চমক দেখাতে যাচ্ছে বসুন্ধরা কিংস। এর আগে দলটি কোস্টারিকান তারকা ড্যানিয়েল কলিন্দ্রেসকে এনে চমকে দিয়ছিল। এবার আরও চমক বাড়াতে এ উদ্যোগ নিয়েছে দলটি।

প্রিমিয়ার লীগের নতুন চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস আগামী মৌসুমে শুভেচ্ছা দূত হিসেবে আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা ও অন্যজন ব্রাজিলিয়ান সুপারস্টার রোনালদিনহোকে আনার জন্য কাজ শুরু করেছে।

এ নিয়ে দলটির প্রেসিডেন্ট ইমরুল হাসান গণমাধ্যমকে বলেন, আমরা এজেন্টের মাধ্যমে দু’জনের সঙ্গে এরইমধ্যে যোগাযোগ করেছি। কিন্তু সমস্যা হচ্ছে টাইমিং। আমরা জানি না কবে আমাদের খেলা। যাকে আনবো তার টাইমিং মিললেই তো উদ্যোগ সফল হবে।

তবে বিষয়টি এখনো একেবারেই প্রাথমিক পর্যায়ে জানিয়ে তিনি বলেন, ‘বিষয়টি প্রাথমিক পর্যায়ে। দুইজনের যাকে পাওয়া যাবে, তাকে আনার চেষ্টা করবো।

তাদের আনা হলে কী দায়িত্ব দেওয়া হবে জানতে চাইলে ইমরুল হাসান বলেন, নতুন মৌসুমের প্রথম ম্যাচে তাদের স্টেডিয়ামে হাজির করা। হোম ভেন্যুতেও নেয়ার পরিকল্পনা আছে। একই সঙ্গে বিশ্বের বিভিন্ন জায়গাতেও তারা আমাদের প্রচারণায় অংশ নেবেন।


আরো সংবাদ



premium cement
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল

সকল