১৯ জানুয়ারি ২০২০

আন্তর্জাতিক ফুটবলে ৩ মাসের জন্য নিষিদ্ধ মেসি

আন্তর্জাতিক ফুটবলে ৩ মাসের জন্য নিষিদ্ধ মেসি - ছবি : সংগৃহীত

আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসিকে আন্তর্জাতিক ফুটবল থেকে আগামী তিন মাসের জন্য নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। সেইসাথে জরিমানা করা হয়েছে ৫০ হাজার ডলার। দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনমিবল এই নিষেধাজ্ঞা আদেশ জারি করেছে। এই আদেশের বিরুদ্ধে আপিল করতে তিন দিন সময় পাবেন মেসি।

এই নিষেধাজ্ঞার ফলে বার্সেলোনার তারকা ফুটবলার মেসি আর্জেন্টিনার হয়ে তিনটি প্রীতি ম্যাচ খেলতে পারবেন না। ম্যাচগুলো আগামী সেপ্টেম্বর ও অক্টোবরে চিলি, জার্মানি ও মেক্সিকোর বিপক্ষে রয়েছে।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, চিলির বিরুদ্ধে কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে কনবিলমকে দুর্নীতিগ্রস্থ বলে মন্তব্য করায় এই শাস্তি পাচ্ছেন মেসি।

এর আগে মেসিকে এক ম্যাচের নিষেধাজ্ঞা ও জরিমানা করেছিল কনমিবল।
আর্জেন্টিনার ২০২২ বিশ্বকাপের বাছাই পর্ব শুরু হবে ২০২০ সালের মার্চে।


আরো সংবাদ

নারীশিক্ষার মাধ্যমে অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন নিশ্চিত করতে হবে আইডিয়াল স্কুলের নতুন ড্রেসকোড বাতিল করুন : নূর হোসাইন কাসেমী প্রধানের কবর জিয়ারত জাগপার নতুন নেতৃত্বের বিএনপির দলীয় ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন ‘শিখবে সবাই’র প্রশিক্ষণে স্বাবলম্বী ৫ হাজারের বেশি শিক্ষার্থী যুব বিশ্বকাপে শুভ সূচনা বাংলাদেশের সিটি নির্বাচনের তারিখ পুনর্নির্ধারণে ঐক্য পরিষদের অভিনন্দন ভোটডাকাত নিয়ন্ত্রণে ইসির ভূমিকা দেখতে চায় জনগণ : বাংলাদেশ ইসলামিক পার্টি আদর্শ সমাজ গঠনে আলেম সমাজকে এগিয়ে আসতে হবে : নুরুল ইসলাম ওলীপুরী রাজধানীতে ৬ বছরের শিশুকে ধর্ষণ, দারোয়ান গ্রেফতার গীতিকার কবির বকুলের বাসায় পুলিশ

সকল