২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রোনালদোর বিশ্বাস, পিএসজিতেই থাকবেন নেইমার

- ছবি : সংগৃহীত

প্যারিস সেন্ট জার্মেই ছেড়ে যাচ্ছেন নেইমার, গন্তব্য বার্সেলোনা- এমন গুঞ্জন এখন মিডিয়াজুড়ে। জুভেন্টাস ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদো এমন খবরকে গুরুত্ব দিচ্ছেন না। তার বিশ্বাস, নেইমার পার্ক দে প্রিন্সেসে থাকবেন।

কোপা আমেরিকার আগে পিএসজি কোচ থোমাস টাখেল জানান, নেইমার ছাড়তে চান প্যারিস ক্লাব। এরপর থেকে তাকে নিয়ে জোর গুঞ্জন ওঠে। মিডিয়া রিপোর্ট করে, ১০ কোটি ইউরোর বেশি খরচ করে দুই বছর পর আবারও ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি করতে যাচ্ছে বার্সেলোনা।

রোনালদোর সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদ ও বর্তমান ক্লাব জুভেন্টাসও নেইমারের সম্ভাব্য গন্তব্য বলে শোনা যাচ্ছে। কিন্তু এখনও পর্তুগালের অধিনায়ক বিশ্বাস করেন, নেইমার থাকবেন ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গেই।

রোনালদো মার্কাকে বলেছেন, ‘আমি জানি না। সে একজন সেরা খেলোয়াড় এবং তার সঙ্গে খুব ভালো জানাশোনা আছে আমার। তাকে নিয়ে অনেক কথা হচ্ছে। মাদ্রিদ, বার্সা ও জুভের নজরে আছে বলাবলি হচ্ছে।’ এসব খবর আসলে মিডিয়ার তৈরি মনে করেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী, ‘এগুলো মিডিয়ার কাজ, কারণ আপনাদের খবর বিক্রি করতে হবে। কিন্তু আমি মনে করি সে প্যারিসেই থাকবে। যদি সেটা না হয়, তাহলে যেখানে সে সুখী হবে এবং তার ফুটবল বিকশিত হবে, সেখানে যাওয়া উচিত।’

২৭ বছর বয়সী ব্রাজিলিয়ান স্ট্রাইকারের সুস্থতা কামনা করে রোনালদো বলেছেন, ‘আমি আশা করি সে ইনজুরি এড়াতে পারবে, কারণ অনেকবার আক্রান্ত হয়েছে এবং সেটা তাকে অনেক দুশ্চিন্তার মধ্যে রাখে। আমিও চিন্তিত কারণ ছেলেটা খেলছে দেখতে চাই সবসময়। সে যেখানেই খেলুক না কেন, (এটা গুরুত্বপূর্ণ) নিজের যত্ন নেবে এবং কোনও ইনজুরি যেন না হয়। আমি এটাই চাই তার কাছে।’


আরো সংবাদ



premium cement