১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
মোহামেডান ৩:১ নোফেল

আরো এগিয়ে গেল মোহামেডান

(সোলেমান ২, তকলিচ) ( আশরাফুল)
আরো এগিয়ে গেল মোহামেডান - নয়া দিগন্ত

আগের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ঢাকা আবাহনীর বিপক্ষে ৪ গোলের জয়। ওই জয়ে আরো উজ্জ্বীবিত মোহামেডান। ফলে কাল তাদের সামনে দাড়াঁতেই পারেনি তাদের সাথেই রেলিগেশন ফাইটে থাকা নোফেল স্পোর্টিং ক্লাব। বঙ্গবন্ধু স্টেডিয়ামে আজ টিভিএস বাংলাদেশ প্রিমিয়ার লিগে মোহামেডান ৩-১ গোলে নোফেলকে হারিয়ে অবনমনের শংকা দূর করার ক্ষেত্রে আরো এক ধাপ এগিয়ে গেল। আর আশংকায় থেকেই গেল নোফেল

আজ জয়ের ফলে মোহামেডানের পয়েন্ট ২১ খেলায় ২৩। আর নোফেলের সমান খেলায় ১৬। ১৯ পয়েন্ট নিয়ে নোফেলের উপরে রহমতগঞ্জ। ৮ পয়েন্ট নিয়ে তলানীতে বিজেএমসি। প্রিমিয়ারে টিকে থাকতে মোহামেডানকে বাকী তিন খেলা থেকে তিন পয়েন্ট অর্জন করতে হবে।আজ অন্য ম্যাচে গোল শূন্য ড্র করেছে ব্রাদার্স ও মুক্তিযোদ্ধা। ফলে এই দুই দল এখনো রেলিগেশন শঙ্কায় থেকে গেলো। ব্রাদার্সের পয়েন্ট ১৭ ও মুক্তিযোদ্ধার ২৩।

কাল নয় মিনিটেই মালির সোলেমানের গোলে লিড মোহামেডানের। তার প্রথম শট ঠেকিয়ে দেন নোফেলের কিপার। ফিরতি বলে বল জালে পাঠান তিনি। ১৩ মিনিটে মোহামেডান ব্যবধান দ্বিগুন করে তকলিচের গোলে। এমিলির ফ্রি-কিকে তকলিচের হেডে পরাস্ত প্রতিপক্ষ কিপার। অব্যশ একটু পরেই ব্যবধান কমান নোফেলের ফরোয়ার্ড আশরাফুল ইসলাম। ডান দিক থেকে বক্সে ঢুকে আগুয়ান গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল জালে পাঠান অনূর্ধ্ব-২৩ জাতীয় দলের হয়ে প্রস্তুতি ম্যাচে কাতারের ক্লাবের বিপক্ষে গোল করা আশরাফুল। যদিও তাদেরকে বেশীক্ষন লড়াইয়ে থাকতে দেননি সোলেমান। ৪২ মিনিটে পেনাল্টি থেকে মোহামেডানকে সুবিধা জনক স্থানে নিয়ে যান সোলেমান। বিপক্ষ ডিফেন্ডার এলিটা জুনিয়র তাকে নিষিদ্ধ এলাকায় ফাউল করেন। তা থেকে সৃষ্ট পেনাল্টিতে গোল করেন সোলেমান।

দুই ম্যাচে এটি সোলেমানের তৃতীয় গোল। সাথে তকলিচেরও। আবাহনীর বিপক্ষে জোড়া গোল করেছিলেন তকলিচ। সেদিন সোলেমান একটি গোলে করেছেন আর দুই গোলের যোগান দাতা। কাল তিনি করেছেন দুই গোল। তকলিচের গোল সংখ্যা একটি।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল