১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

এএফসির সেরা গোল মামুনুলের (ভিডিও)

- ছবি : সংগৃহীত

মানাং মার্সিয়ান্দির বিপক্ষে ঢাকা আবাহনীর হয়ে পঞ্চম বা শেষ গোল করেন মামুনুল ইসলাম মামুন। ১৯ জুন বঙ্গবন্ধু স্টেডিয়ামে এএফসি কাপের ম্যাচে করা এই গোলই এএফসির তালিকায় সপ্তাহের সেরা গোল হিসেবে বিবেচিত হয়েছে।

এএফসি তাদের ওয়েবসাইটে গত সপ্তাহের পাঁচটি গোল তালিকায় রেখে সমর্থকদের ভোট দিতে বলে সেরা গোল নির্বাচনে। এতে মামুনুলের গোল ২৪ ঘণ্টায় ১৫ হাজার ৫২৪ ভোটের মধ্যে ৭ হাজার ৯৯৭ ভোট পেয়ে প্রথম হয়। ৭ হাজার ১৯০ বল পেয়ে দ্বিতীয় হয় সিরিয়ার মোহাম্মাদ ওয়াকিদের গোল। মামুনুলের গোলটি ছিল বক্সের বাইরে থেকে বা পায়ের তীব্র শটে। বক্সের ওপর থেকে ব্যাক পাস করেছিলেন সানডে চিজোবা। প্রথম স্পর্শেই বলটা সামনে বানিয়ে নিয়ে পেনাল্টি আর্কের ওপর থেকে বাম পায়ের জোরালো শট সরাসরি জালে। ৫-০ গোলের জয়ের ম্যাচে পঞ্চম গোলটি করেছিলেন মামুনুল।

ভিডিওতে দেখুন :

ম্যাচের পাঁচ নম্বর গোলটি করেছেন ৬ নম্বর জার্সিধারী মামুনুল ইসলাম (১মি: ১৫ সেকেন্ডে)

 

এবারো ভিসা সমস্যায় সানডে
এএফসি কাপের শেষ ম্যাচ খেলতে আগামীকাল ভারতের আসাম যাচ্ছে ঢাকা আবাহনী। ‘ই’ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হতে ২৬ জুন তাদের জিততেই হবে ভারতের মিনার্ভা পাঞ্জাবের বিপক্ষে। তবে চেন্নাইয়ানের বিপক্ষে আগের অ্যাওয়ে ম্যাচের মতো এবারো আবাহনীর নাইজেরিয়ান স্ট্রাইকার সানডে চিজোবাকে ভিসা দেয়নি ভারতীয় হাই কমিশন। ফলে তার যাওয়া অনিশ্চিত। জানান দলের ম্যানেজার সত্যজিৎ দাস রুপু। আগেরবার ম্যাচের আগের রাতে ভিসা পেয়ে ম্যাচের দিন ভারত যান সানডে। এবারো কি সে প্রক্রিয়ার আশ্রয় নিতে হবে? রুপু জানান, আমরা সব চেষ্টাই চালাচ্ছি তার ভিসার জন্য।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল