২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

‘আজ বা কাল, ধর্ষণের সত্যতা উৎঘাটন হবেই’ : নেইমার

- ছবি : সংগৃহীত

ধর্ষণের কথিত অভিযোগের বিষয়ে ফুটবল সুপার স্টার নেইমারকে বৃহস্পতিবার প্রায় ৫ ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছে ব্রাজিলীয় পুলিশ। গত মাসে প্যারিসের একটি হোটেলে সাক্ষাৎ করতে যাওয়া এক মহিলাকে নেইমার ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে, যেটি বরাবরের মত অস্বীকার করে আসছেন পিএসজি তারকা।

নেইমার সাংবাদিকদের বলেন, ‘আজ বা কাল, সত্যিটা উৎঘাটিত হবেই।’ গত সপ্তাহে কাতারের বিপক্ষে একটি প্রীতি ম্যাচে অংশ নিতে গিয়ে ফের ইনজুরিতে পড়েছেন নেইমার। এরপর ক্র্যাচে ভর করে মাঠ ছাড়তে হয়েছে তাকে। এ ইনজুরির কারণে নিজ মাঠে কোপা আমেরিকায় খেলতে পারছেন না বিশ্বের সবচেয়ে দামী এ ফুটবলার।

২৭ বছর বয়সি নেইমার ব্রাজিলের স্থানীয় সময় বিকেল চারটায় কিছুটা আগে থানায় আসেন এবং রাত আনুমানিক ৯টার দিকে তিনি ফিরে যান।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন

সকল